The news is by your side.

ডা. সাবরিনার ২ এনআইডি তৈরিতে কেউ জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে ইসি

0 539

 

প্রতারণার অভিযোগে গ্রেফতার বহুল আলোচিত জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরী মিথ্যা তথ্য দিয়ে নিজের নামে দুটি জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নিয়েছেন। নির্বাচন কমিশন (ইসি) থেকে নেওয়া দুটি এনআইডিতে স্বামীর নাম, মায়ের নাম ও ঠিকানা ভিন্ন ভিন্ন রয়েছে। এছাড়াও একটি এনআইডির চেয়ে অন্যটিতে বয়স ৫ বছর কম দেখানো হয়েছে। বর্তমানে সাবরিনার দুটি এনআইডিই সক্রিয় রয়েছে। এ বিষয়ে নির্বাচন কমিশনের সিনিয়র সচিব মো. আলমগীর বলেছেন, ডা. সাবরিনা চৌধুরীকে দুটি জাতীয় পরিচয়পত্র দেওয়ার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বুধবার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এই তথ্য জানান। এর আগে দুর্নীতি দমন কমিশন (দুদক) থেকে ডা. সাবরিনার দ্বৈত ভোটার হওয়ার বিষয়টির তথ্য পেয়ে তার ব্যাখ্যা চেয়ে নির্বাচন কমিশনকে চিঠি দেয়া হয়।

মো. আলমগীর বলেন, আমরা দুদকের চিঠিটি পেয়েছি। কমিশনের জাতীয় পরিচয়পত্র অনুবিভাগ জাতীয় পরিচয়পত্রের বিষয়টি দেখে। আমরা সেই বিভাগকে চিঠির বিষয়ে বিস্তারিত তথ্য জানাতে বলেছি। তারা আজকের মধ্যে প্রতিবেদন দেবে। তারপর এই বিষয়ে আমরা বিস্তারিত জানাতে পারবো। এর আগে বিষয়টি নিয়ে কিছু বলতে পারছি না। দ্বৈত ভোটারের বিষয়টি প্রমাণিত হলে, এর সঙ্গে কোনো কর্মকর্তা-কর্মচারীর সংশ্লিষ্টতা যদি পাওয়া যায়, তাহলে আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

Leave A Reply

Your email address will not be published.