The news is by your side.

চাঁদরাতে  ভক্ত  হৃদয়ে  উষ্ণতা  ছড়ালেন  চমক তারা

0 51

 

 

বিনোদন  প্রতিবেদক

ভক্তদের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটলো। নিজের ইউটিউব প্লাটফর্মে  চাঁদরাতে  নিজেকে নতুনভাবে  ভক্তদের সামনে  উপস্থাপন করলেন নন্দিত অভিনেত্রী চমক তারা।

সহশিল্পী প্রান্তিক দেবকে সঙ্গে নিয়ে  ‘মায়া হরিণ’ শিরোনামের মিউজিক ভিডিওতে   উষ্ণতা ছড়ালেন। আনন্দ রিসোর্টে দৃশ্যায়িত  নতুন গানের  ছন্দে কখনোবা, ছন্দের দ্বন্দ্বে ; অনেকটা খোলামেলা পোশাকে  নান্দনিকতার  রসায়ন   মুগ্ধ করেছে  ভক্ত-দর্শকদের।

চমকতারা তার নিজস্ব ইউটিউব চ্যানেলের জন্য নির্মাণ করেছেন “মায়া হরিন” নামে নতুন মিউজিক ভিডিও। এই প্রথম উচ্চাঙ্গ ধাঁচের কোন নৃত্যে কোরিওগ্রাফার প্রান্তিক দেব কে সাথে নিয়ে দর্শকদের সামনে হাজির হন তিনি। নাচটির জন্য টানা বেশ কদিন কোরিওগ্রাফার প্রান্তিক দেব এর কাছে তালিম নিয়েছেন তিনি।

চমক তারা বলেন, আমার ক্যারিয়ারে যতগুলি গান করেছি কখনোই ক্যাসিক্যাল নাচ করিনি। তাই অনেক দিন ধরেই চাচ্ছিলাম এমন একটি কাজ করার। শুরু দিকে আমি বেশ কনফিউজড ছিলাম নায়ক নিয়ে। বেশ কয়েক জনের সাথে কথা বলার পর প্রান্তিককে আমার হিরো হিসেবে নিয়েছি।

তিনি আরও বলেন, আমি সব সময় চেষ্টা করি আমার নিজস্ব ইউটিউব চ্যানেলে দর্শকদের নতুন নতুন চমক উপহার দিতে। তারই ধারাবাহিকতায়  “মায়া হরিণ”।

সহশিল্পী প্রান্তিক দেব বলেন, “আমি মূলত একজন নৃত্য শিল্পী, নাচ নিয়ে উচ্চতর প্রশিক্ষণ নিয়েছি ভারতের দিল্লীতে। আমার গুরুজী ছিলেন ওস্তাদ স্বপন মজুমদার। বাংলাদেশে নাচ শিখেছি আনিসুল ইসলাম হিরু স্যারের কাছে। বর্তমানে আমি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিষয়ে লেখাপড়া করছি। চমকতারার কাস্টিং ডিরেক্টর সালমান শুভ চৌধুরী ভাই যখন আমাকে এমন ঘরানার একটি কাজের প্রস্তাব দেন তখন আমি গানের কথা শুনে নাচের থিম তৈরী করি ভরত নাট্যম ও উড়িষ্যার ছৌ মৌয়ুরী ভাঞ্চ এর ফিকশনের সাথে আধুনিক ঘারানার ধাঁচে।

 

Leave A Reply

Your email address will not be published.