The news is by your side.

গৃহহীনদের পাকাঘর প্রদান: কেউ ঘুষ দাবি করলে ঝাড়ু দিয়ে পেটাবেন

0 44

 

 

শেখ হাসিনার একজন কর্মী হিসেবে আমি ঘুষ গ্রহণ করি না। আপনাদের কাছে কেউ ঘুষ দাবি করলে তাদের ঝাড়ু দিয়ে পিটিয়ে দেবেন বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের দুস্থ অসহায়দের ভাগ্যের উন্নয়নের জন্য কাজ করছেন। তিনি তাদের স্বাবলম্বী করতে বিনামূল্যে গরু, ছাগল ও হাঁস-মুরগি প্রদান করছেন।

গৃহহীনদের পাকাঘর প্রদান করছেন। গৃহহীনদের পাকাঘর প্রদানে আমার কথা বলে কেউ ঘুষ চাইলে তাকে ঝাড়ু দিয়ে পিটিয়ে দেবেন। কেননা, প্রধানমন্ত্রী বা তার পরিবারের কেউ ঘুষ খান না। আমি তার একজন কর্মী হিসাবে কোনো ঘুষ গ্রহণ করি না। ’

সোমবার পিরোজপুরের নাজিরপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতালের উদ্যোগে দুস্থদের মাঝে বিনামূল্যে ভেড়া, হাঁস-মুরগি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ আল সাদীদের সভাপতিত্বে ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার মো. তরিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রাণিসম্পদ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় পরিচালক ডাক্তার মো. আব্দুস সবুর, জেলা কর্মকর্তা ডা. অরুন কুমার শিকদার প্রমুখ। উপজেলার ৯টি ইউনিয়নের ৫০৬ জন দুস্থদের মাঝে ভেড়া, হাঁস-মুরগি ও তা পালনের বিভিন্ন উপকরন বিতরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.