The news is by your side.

ক্যামেরার সামনেই  ১ মিনিটে শাড়ি পরলেন স্বস্তিকা!

0 40

স্বস্তিকা মানেই টলিউড ইন্ডাস্ট্রিতে সাহসিকতার আরেক নাম। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলার নেই। প্রচলিত নিয়ম ভাঙতে স্বস্তিকার জুড়ি নেই। পাশাপাশি নায়িকার ফ্যাশন স্টেটমেন্টও বরাবর চোখ টানে।

শাড়িতে তো সব সময়ই অনুরাগীদের হৃৎস্পন্দন বাড়িয়ে তোলেন স্বস্তিকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর শাড়ি লুক নিয়ে কম আলোচনা হয় না। অনেকের মনেই প্রশ্ন থাকে, এত সুন্দর করে কিভাবে শাড়ি পরেন স্বস্তিকা? সেই প্রশ্নের জবাব নিয়ে হাজির অভিনেত্রী।

ক্যামেরা অন রেখে এবার এক মিনিটে ১২ হাত শাড়ি পরলেন স্বস্তিকা। তাঁর হাতের জাদুতে হার মানল ঘড়ির কাঁটা। এক মিনিটের মধ্যেই সুন্দর করে শাড়ি গায়ে জড়িয়ে ফেললেন অভিনেত্রী। সেই ভিডিও দেখে তো চোখ ছানাবড়া নেটিজেনদের।

ভিডিও শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, ‘এটা (ভিডিওটা) এই বিষয়টা দেখানোর জন্য যে আমি এক মিনিটে শাড়ি পরবার প্রতিযোগিতায় প্রথম হব। ’

আকাশি সুতোর কাজ করা হলুদ ব্লাউজ পরে ক্যামেরার সামনে এলেন স্বস্তিকা। এরপর ক্যামেরার সামনে এক মিনিটে শাড়ি পোর চ্যালেঞ্জ পূর্ণ করে দেখালেন।

নীল মোটিফওয়ালা সাদারঙা শাড়ি নিমেষেই পরে ফেললেন নায়িকা। সেই ভিডিও দেখতে তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় ভিড় জমাচ্ছেন অনুরাগীরা।

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.