The news is by your side.

কিয়ারা আদভানি:  অভিনয় আর শারীরিক সৌন্দর্যের এক নান্দনিক শিল্পী

0 247

 

মায়ের মতো শিক্ষক হতে চেয়েছিলেন কিয়ারা। এমনকি কিছুদিন শিক্ষকতাও করেছিলেন তিনি। কিন্তু অভিনেত্রী হওয়ার বাসনাও ছিল তাঁর মনের ভেতর। শিক্ষকতা করা হয়ে ওঠেনি, হয়ে উঠলেন জনপ্রিয় অভিনয়শিল্পী।

গণযোগাযোগ ও সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করেছেন তিনি। এরপর হঠাৎই অভিনয়ের ভূত তাঁর মাথায় চড়ে বসে। পরিবার থেকে কোনো বাধা ছিল না। অনুপম খের আর রোশন তনেজার স্কুল থেকে অভিনয়ের কোর্স করেন কিয়ারা। ক্যারিয়ারের প্রথম ছবি ‘ফাগলি’। ছবিটি যদিও চূড়ান্তভাবে ব্যর্থ বক্স অফিসে।

তবে কিয়ারা প্রথম নজর কাড়েন ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবির মাধ্যমে। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এ ছাড়া নেটফ্লিক্সের ‘লাস্ট স্টোরিজ’ ছবিতেও অভিনয় করে প্রশংসা কুড়ান তিনি। সেই ছবিতে সাহসী দৃশ্যে অভিনয় করে কিয়ারা সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ঝড় তুলেছিলেন।

এরপর ‘কবির সিং’ ছবিটি তাঁকে খ্যাতির তুঙ্গে পৌঁছে দেয়। এই ছবিতে প্রীতিরূপী কিয়ারা অনায়াসে সবার হৃদয়ে জায়গা করে নেন। ‘গুড নিউজ’ ছবিতে কমেডি চরিত্রে অভিনয় করে মাতিয়ে দেন এই বলিউড অভিনেত্রী। যদিও এই ছবির শুটিংয়ে ভয়ে ভয়ে হাজির হতেন কিয়ারা।

শুধু অভিনয় নয়, গ্ল্যামার আর সৌন্দর্য দিয়েও জনপ্রিয় কিয়ারা আদভানি। আর নিজের সৌন্দর্য অটুট রাখতে বেশ যত্নশীল তিনি। এ কারণে ডায়েট নিয়ে খুবই সচেতন কিয়ারা। বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখার সঙ্গে সঙ্গে তিনি তাঁর ডায়েট থেকে লবণ, তেল আর মাখন ছেঁটে দিয়েছেন। কড়া ডায়েট চার্ট মেনে চলেন এই বলিউড তারকা। ওয়ার্কআউটও খুব মন দিয়ে করেন কিয়ারা।

কিয়ারার ফ্যাশন সেন্সও সবাই দারুণ পছন্দ করেন। ল্যাকমেসহ বিভিন্ন র‍্যাম্পে প্রায়ই ঝড় তোলেন তিনি। অনেকেরই হয়তো জানা নেই, কিয়ারা গায়িকা হিসেবেও অসাধারণ। এই বলিউড নায়িকার কাছের মানুষেরাই শুধু তাঁর এই সুপ্ত প্রতিভার কথা জানেন।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.