The news is by your side.

কাজল: অভিনেত্রী হইতে চাই নাই চেয়েছিলাম চাকরি

0 35

কেরিয়ারে একের পর এক হিট ছবি। তিনি নায়িকা মানেই বক্স অফিসে শোরগোল। অথচ সেই কাজলই নাকি বলিউডে আসতে চাননি! চাননি বলিউডে পা রাখতে।

‘বাজিগর’, ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘ফনা’— যাতেই হাত দিয়েছেন, সোনা ফলেছে বলিউডে। তিনি নায়িকা মানেই ছবি সুপারহিট। অথচ সেই কাজল নাকি অভিনয়ে আসতেই চাননি!

মুম্বই সংবাদমাধ্যমের খবর, ‘কৌন বনেগা ক্রোড়পতি’র মরাঠি সংস্করণ ‘কোন হোন্নর ক্রোড়পতি’-তে অতিথি হয়ে আসছেন তনুজা ও মেয়ে কাজল। সেখানেই অতীতচারণে এমন কথা ফাঁস করেছেন অভিনেত্রী। সঞ্চালক সচিন খেড়করের কাছে কাজল কবুল করেছেন, বলিউডে পা রাখা বা অভিনেত্রী হওয়ার কোনও স্বপ্ন বা ইচ্ছেই ছিল না তাঁর।

সঞ্চালককে কাজল বলেন, ‘‘আমার অভিনয়ে আসার কোনও রকম পরিকল্পনা ছিল না। বরং আমি চাকরি করতে চেয়েছিলাম। মাসের শেষে বেতন পাওয়ার সুরক্ষিত রোজগার।’’

১৯৯২ সালে রাহুল রাওয়ালের ছবি ‘বেখুদি’-তে প্রথম বার নায়িকা হিসেবে কাজ করেছিলেন কাজল। সে ছবি চলেনি। মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক পুরনো সাক্ষাৎকারেও কাজল বলেছিলেন, ‘‘প্রথম ছবিটাই ব্যর্থ হয়। অভিনয়কে পেশা করতে চাইনি কখনওই। হঠাৎ এসে পড়েছিলাম বলিউডে। থেকেও গেলাম সে ভাবে। আমার অভিনেত্রী হওয়াটাই আসলে একেবারে আচমকা।’’

বক্স অফিসে মুখ থুবড়ে পড়া প্রথম কাজ। তার পরে ‘বাজিগর’। এবং বাকিটাও সকলের জানা। ভাগ্যিস বলিউডেই থেকে গিয়েছিলেন তনুজার কন্যা!

Leave A Reply

Your email address will not be published.