The news is by your side.

করোনা ভাইরাস: কোয়ারেনটাইনে রোনালদো

0 725

 

করোনা ভাইরাস থেকে সতর্ক হতে নিজ বাড়িতেই কোয়ারেনটাইনে রয়েছেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো।

আন্তর্জাতিক গণমাধ্যম ডেইলি মেইলের খবরে বলা হয়, রোনালদো পর্তুগালের মাদেইরাতে অবস্থিত তার বাড়িতে ‘হোম কোয়ারেনটাইন’ এ রয়েছেন।

এর আগে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ইতালির শীর্ষ ফুটবল ক্লাব জুভেন্টাসের খেলোয়াড় ডানিয়েল রুগানি। আর ভাইরাসটি থেকে রক্ষা পেতে হোম কোয়ারেনটাইনে রয়েছেন রুগানির ক্লাব সতীর্থ রোনালদো।

গণমাধ্যম সূত্রে জানা যায়, ইতালিয়ান সেন্টার-ব্যাক রুগানির শরীরে করোনাভাইরাস ধরা পড়ার পর বুধবার ইউভেন্তুস এক বিবৃতিতে জানায়, রোনালদো এদিন দলের অনুশীলনে অংশ নেননি। তিনি তার নিজ বাড়িতে অন্যদের চেয়ে আলাদা (কোয়ারেনটাইন) হয়ে আছেন।

জানা যায়, সম্প্রতি পর্তুগীজ সুপারস্টার রোনালদো তার স্ট্রোকে অসুস্থ মাকে দেখতে নিজ দেশ পর্তুগাল যান। মাকে দেখে এসে উত্তর ইতালিতেই ফেরার কথা ছিল রোনালদোর। আর উত্তর ইতালিতেই করোনা ভাইরাসের সবচেয়ে বেশি সংক্রমণ হয়েছে।

ইতালিতে করোনাভাইরাসে এ পর্যন্ত ৮২৭ জনের মৃত্যু হয়েছে। দেশটিতে মরণঘাতী এ ভাইরাসটিতে ১২ হাজারেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছেন। চীনের হুবেই প্রদেশ থেকে ছড়িয়ে পড়ে বিশ্বের ১১৬টি দেশ ও অঞ্চলে শনাক্ত হয়েছে প্রাণঘাতী কোভিড-১৯ করোনা ভাইরাস। এবং ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা চার হাজার দুইশ ছাড়িয়েছে।

Leave A Reply

Your email address will not be published.