The news is by your side.

ইংল্যান্ডের বাড়ি বিক্রি করছেন রোনালদো!

0 97

ইউরোপ অধ্যায় শেষ করে গত ডিসেম্বরে মধ্যপ্রাচ্যে পাড়ি জমিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে রোনালদো এখন সৌদি ক্লাব আল নাসরের। এশিয়ার ক্লাবটির সঙ্গে ২০২৫ সালের গ্রীষ্ম মৌসুম পর্যন্ত চুক্তি করেছেন সিআর সেভেন।

সৌদিতে পরিবারসহই থাকছেন রোনালদো। ওল্ড ট্রাফোর্ডের বাড়ি ছেড়ে প্রেমিকা আর সন্তানদের নিয়ে রিয়াদের বিলাসবহুল হোটেলে থাকছেন তিনি। জানা গেছে, সৌদিতে আসায় ইংল্যান্ডের চেশায়ারে অবস্থিত নিজের আলিসান বাড়িটি বিক্রি করতে যাচ্ছেন পর্তুগিজ তারকা।

রোনালদো সৌদি আরবে পাড়ি জমানোর পর থেকেই শোনা যাচ্ছিল—বিক্রি হবে তাঁর ইংল্যান্ডের চেশায়ারের বাড়িটি। এখনো সেটি বিক্রি হয়নি। বাড়িটি বিক্রির দায়িত্ব পড়েছে আবাসন এজেন্ট জ্যাকসন-স্টপসের ওপর।

ইতোমধ্যে বিলাসবহুল এই বাড়িটি বিক্রির দায়িত্বে থাকা আবাসন এজেন্ট জ্যাকসন-স্টপস ক্রেতা বিজ্ঞাপন দিয়ে খোঁজা শুরু করা দিয়েছে। আধুনিক সব সুবিধা থাকা এ বাড়ির মূল্য ধরা হয়েছে প্রায় ৬১ লাখ ডলার। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৬৫ কোটি টাকা।

রোনালদোও ওই বাড়িতে আছে সাতটি বেডরুম, ছয়টি বাথরুম। বাড়িটিতে আছে একটি হাই-টেক ফিটনেস রুম। বিশাল একটি সুইমিংপুলের সঙ্গে আছে জাকুজ্জি (সুইমিংপুলের সঙ্গে থাকা বাথটাব)। এছাড়াও আছে একটি উচ্চ প্রযুক্তির জিমনেসিয়াম, বিশাল কিচেন ও একটি সিনেমা রুম। এছাড়া প্যাডল টেনিস কোর্ট ও চারটি গাড়ি রাখার মতো পার্কিং ব্যবস্থা রয়েছে।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.