The news is by your side.

আমেরিকা: প্রেমিককে শায়েস্তা করতে জোট বাঁধলেন ৩ প্রেমিকা

0 59

 

৩ তরুণীর কেউ কাউকে চিনতেন না। কিন্তু সম্পর্কের টানাপড়েনই এক সুতোয় বেঁধে দেয় তাঁদের।

আমেরিকার বাসিন্দা মরগান টবর, অ্যাবি রবার্টস এবং বেকা কিং জানতে পারেন, তাঁদের প্রেমিক একই সঙ্গে প্রণয়ের সম্পর্ক গড়ে তুলেছেন সকলের সঙ্গে। প্রেমিকের কাণ্ড জানতে পেরে নিজেদের মধ্যে ঝগড়া করা তো দূর, জোট বাঁধলেন ৩ কন্যা। একসঙ্গে ছেড়ে চলে গেলেন প্রেমিককে।

মরগান জানিয়েছেন, বেশ কিছু দিন ধরেই প্রেমিক লোথারিয়োর মতিগতি ভাল লাগছিল না তাঁর। নিজে নিজেই সমাজমাধ্যমে গোয়েন্দাগিরি শুরু করেন তিনি। শেষ পর্যন্ত তিনি জানতে পারেন, তিনি ছাড়াও আরও দুই তরুণীর সঙ্গে সম্পর্ক রয়েছে প্রেমিকের। তিনি ওই দুই তরুণীর সঙ্গে যোগাযোগ করেন। খুলে বলেন সব কথা। এর পর তিন তরুণী নিজেরা পরামর্শ করে প্রেমিককে এক জায়গায় ডাকেন। প্রেমিক হাজির হওয়ার পর ৩ জন একই সঙ্গে চেপে ধরেন তাঁকে। তিন প্রেমিকার এ হেন রূপ দেখে বহুগামী সম্পর্কের কথা স্বীকার করে নেন তরুণ।

তবে প্রেমিককে শায়েস্তা করতে গিয়ে গভীর বন্ধুত্ব হয়ে যায় ৩ তরুণীর। তিন জনে সিদ্ধান্ত নেন একসঙ্গে ঘুরতে যাবেন। যেমন ভাবা তেমন কাজ! একটি পুরনো স্কুল বাস সাজিয়ে সেটিকে বাসযোগ্য করে তোলেন তরুণীরা। সিদ্ধান্ত নেন, সেই বাসে করেই ঘুরতে বেরোবেন।

নভেম্বরের মাঝামাঝি ৩ জন বাসে করে বেরিয়ে পড়েন ঘুরতে। ইতিমধ্যেই আমেরিকার ইয়োলোস্টোন জাতীয় উদ্যান ঘুরে ফেলেছেন তাঁরা। শুধু তা-ই নয়, নিজেদের বন্ধুত্ব ও ভ্রমণ নিয়ে একটি ছবি বানাবেন বলেও সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

Leave A Reply

Your email address will not be published.