The news is by your side.

আবরার খুনে জড়িতদের সর্বোচ্চ শাস্তি দেওয়ার আশ্বাস প্রধানমন্ত্রীর

0 359

 

দ্রুত সময়ের মধ্যে বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার সঙ্গে জড়িতদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেইসঙ্গে দোষীরা যে দলেরই হোক না কেন তাদের ছাড় দেয়া হবে না বলেও জানিয়েছেন তিনি।

সোমবার বিকেলে আবরারের বাবা-মা ও পরিবারের সদস্যরা গণভবনে প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে গেলে তাদের এসব বলেন শেখ হাসিনা। এসময় প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন আবরারের মা রোকেয়া বেগম।

প্রধানমন্ত্রী তাকে সান্তনা দিয়ে বলেন, আবরার হত্যার বিচার দ্রুত শেষ করতে আইনমন্ত্রীকে ইতোমধ্যে নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে সোমবার বিকেল ৫টার কিছু আগে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আসেন আবরারের বাবা বরকত উল্লাহ, মা রোকেয়া বেগম এবং ছোট ভাই আবরার ফাইয়াজ।

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, রোববার (৬ অক্টোবর) দিবাগত মধ্যরাতে শিবির সন্দেহে ছাত্রলীগ নেতাদের বেদম পিটুনিতে নির্মমভাবে নিহত হন বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ। এঘটনায় কেঁপে ওঠে গোটা দেশ।

আবরার বুয়েটের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের (১৭তম ব্যাচ) ছাত্র ছিলেন। তিনি থাকতেন বুয়েটের শেরেবাংলা হলের নিচতলার ১০১১ নম্বর কক্ষে। ৬ অক্টোবর একই হলের ২০১১ নম্বর কক্ষে তাকে নির্যাতন করেন বুয়েট ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মী। রাত ৩টার দিকে হল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

 

Leave A Reply

Your email address will not be published.