The news is by your side.

আজ মাহিয়া মাহির জন্মদিন : কেক কাটলেন রাস্তায় বসেই!

0 562

 

 

২৭ অক্টোবর। চিত্রনায়িকা মাহিয়া মাহির জন্মদিন। জন্মদিন নিয়ে মাহিয়া মাহির অদ্ভুত কিছু আচরণ ছিল চোখে পড়ার মতো। অবশ্য মাহি মানেই একটু পাগলামির মিশেল থাকবে না তা কি হয়? তেমনটাই হলো। এবার জন্মদিনের দিন একটি রাস্তার মাঝখানে কেক কাটতে দেখা গেল মাহিকে। তাও সংস্কার হতে যাওয়া মহাসড়কের মাঝখানে।

মাহিয়া মাহি নিজেই সেই ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে মাহি ও তার বন্ধুরা একটি ধুলা ময়লাওয়ালা রাস্তায় নেমে পড়েছেন। শুধু তাই নয়, তাদের হাতে কেক। পলিইথিলিনের চাকু নিয়ে মাহি নিজেও কেক কাটতে প্রস্তুত। ক্রম ছবিতে দেখা যায় মাহি সেই কেক কাটছেন।

মৌসুমী-শাবনূর ও পপি-পূর্ণিমাদের যোগ্য উত্তরসূরী হয়ে নিজেকে প্রতিষ্টা করেছেন তিনি ঢাকাই সিনেমার সফল এবং নির্ভরযোগ্য একজন নায়িকা হিসেবে৷ জীবনের বিশেষ এই দিনটিতে ভক্ত, বন্ধু-স্বজনদের শুভেচ্ছায় ভাসছেন মাহি।

১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন তিনি। এবার ২৮ বছরে পা দিয়েছেন জনপ্রিয় এ তারকা। মাহির পরিবারিক নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় তিনি মাহিয়া মাহি নামেই জনপ্রিয়। তার পিতার নাম আবু বকর ও মায়ের নাম দিলারা ইয়াসমিন।

মাহি ঢাকার উত্তরা হাইস্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। এর পর তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর পড়াশোনা করেন।

২০১২ সালে সিনেমায় পথচলা শুরু করে এখন পর্যন্ত বহু ব্যবসা সফল সিনেমা তিনি উপহার দিয়েছেন। মাহি কাজ করেছেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ একাধিক দর্শক নন্দিত সিনেমায়।

ম্যাজিক মামণি’খ্যাত মাহি তার ক্যারিয়ার শুরু করেছিলেন নায়ক বাপ্পি চৌধুরীর বিপরীতে। এরপর তিনি কাজ করেছেন রিয়াজ, শাকিব খান, সাইমন সাদিক, শিপন মিত্র, কলকাতার সোহম, অংকুশ, ওমদের বিপরীতে।

 

 

Leave A Reply

Your email address will not be published.