The news is by your side.

আইপিএলে সাকিব-লিটন:  আগে দেখি খেলায় কিনা? পাপন

0 120

মাঠে গড়াচ্ছে আইপিএলের ষোড়শ আসর। আসরে বাংলাদেশের তিন ক্রিকেটার দল পেয়েছে। কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন সাকিব আল হাসান এবং লিটন কুমার দাস। অন্যদিকে দিল্লি ক্যাপিটালসে খেলবেন মুস্তাফিজুর রহমান। এদের মাঝে মুস্তাফিজুর রহমান ৩ এপ্রিল ভারতে যাচ্ছেন বলে জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। কিন্তু বাকি দুজনকে নিয়ে বেঁধেছে গণ্ডগোল।

আয়ারল্যান্ডের বিপক্ষে ৪ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া একমাত্র টেস্ট ম্যাচের জন্য এখনও সাকিব-লিটনকে এনওসি দেয়নি বিসিবি। কারণ- সাকিব হলেন টেস্ট অধিনায়ক আর লিটন মহাগুরুত্বপূর্ণ ব্যাটসম্যান।

শুক্রবারও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানালেন, তারা তাদের সিদ্ধান্তে অটুট আছেন। তাছাড়া বারবার একই প্রশ্ন করায় তিনি রেগেও যান। পাশাপাশি বাংলাদেশের তিন ক্রিকেটারকে আইপিএলে মাঠে নামানো হবে কিনা- সেটা নিয়েও সন্দেহ পোষণ করেন পাপন।

আইপিএলে যারা সুযোগ পেয়েছে তাদের থেকে প্রত‌্যাশা নিয়ে  বিসিবি সভাপতির বলেন, ‘প্রত‌্যাশা? (ওদের) খেলায় কিনা তাও তো জানি না। আপনি যদি আমাকে কনফার্ম করতে পারেন খেলাবে, তাহলে আমি প্রত‌্যাশা করতে পারি। যদি না খেলায় তাহলে কি প্রত‌্যাশা করব? আগে দেখি খেলায় কিনা।’

সাকিব-লিটন আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট খেলবেন কিনা- এমন প্রশ্নে পাপনের জবাব, ‘আমি না খেলার কোনো কারণ দেখি না। ইনজুরিতে তো নেই। তাহলে খেলবে না কেন? একটা কারণ তো থাকতে হয় না খেলার পেছনে। আমি এভাবে দেখি আর কি।’

Leave A Reply

Your email address will not be published.