The news is by your side.

অফ-শোল্ডার ডিপনেক একটি থাই-স্লিট ড্রেসে মধুমিতা সরকার

0 117

মধুমিতা সরকার, নামটা শুনলেই এখন আমাদের চোখের সামনে ভেসে ওঠে একজন হট, সেক্সী একজন নারীর ছবি।

বর্তমানে যিনি টলিউড কাঁপাচ্ছেন। একের পর হিট ছবি জমা হচ্ছে তার ঝুলিতে। সোশ্যাল মিডিয়ায় যাকে নিয়ে সবসময় চর্চা হয়ে থাকে।

অভিনেত্রীর যাত্রা শুরু হয়েছিল ছোটো পর্দার হাত ধরে। তারপর ধীরে ধীরে নিজের অভিনয়ের মাধ্যমে জায়গা করে নেন টলিউডের বড় পর্দায়। বর্তমানে তিনি টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন। সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি নিজেকে ফটোশুটের মাধ্যমে সবসময় ব্যস্ত রাখেন।

কখনো শাড়ি, আবার কখনো ওয়েস্টার্ন পোশাকে নিজেকে ক্যামেরার সামনে মেলে ধরেন তিনি।

সম্প্রতি সেরকমই কয়েক গুচ্ছ ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে তাকে ওয়েস্টার্ন পোশাকে দেখা গিয়েছে। ছাইরঙা সরু ফিতের অফ-শোল্ডার ডিপনেক একটি থাই-স্লিট ড্রেস পরে পোজ দিয়েছেন অভিনেত্রী। এর সাথে ম্যাচিং হিলস, গায়ে মানানসই জুয়েলারি, মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক।

পোশাকের মাঝখান থেকে উঁকি দিচ্ছে তার বক্ষ ভাঁজ। অভিনেত্রীর এই বোল্ড লুকে ঘায়েল হয়েছে তার পুরুষ ভক্তরা। ভিডিওর ক্যাপশনে তিনি কিছু লেখেননি, শুধুমাত্র একটি ভালোবাসার ইমোজি দিয়েছিলেন অভিনেত্রী। ব্যাকগ্রাউন্ডে বাজতে থাকে ‘ইজাবেল লারোজা’-এর ‘আই অ্যাম ইয়োর্স’ গান।

অভিনেত্রীর ছবিতে হাজার হাজার লাইক এবং কমেন্ট করেছেন ভক্তরা। ৬৭ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন। এছাড়াও একাংশ নেটিজেন কটাক্ষ করতেও ছাড়েননি। তবে তাতে খুব একটা বেশি যায় আসে না মধুমিতার।

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.