The news is by your side.

বেতিসকে ৪-১ গোলে হারালো বার্সা, হ্যাটট্রিক মেসির

0 576

লিওনেল মেসির অসাধারণ হ্যাটট্রিকে রিয়াল বেতিসকে ৪-১ গোলে হারিয়ে লা লিগার শিরোপার পথে আরেক ধাপ এগিয়ে গেছে বার্সেলোনা। গত নভেম্বরে এই বেতিসের কাছেই নিজেদের মাঠে ৪-৩ গোলে হেরে গিয়েছিল বার্সা।  বেতিসকে তাদের মাঠে হারিয়ে মধুর প্রতিশোধ নিল কাতালানরা।

রবিবার রাতে বেতিসের মাঠে ১৮ মিনিটে ২০ গজ দূর থেকে দুর্দান্ত এক ফ্রি-কিকে বার্সাকে লিড এনে দেন মেসি। প্রথমার্ধের যোগ করা সময়ে বার্সার ব্যবধান দ্বিগুণ করেন মেসি। লুইস সুয়ারেজকে পাস দিয়ে ডি বক্সে ঢুকে পড়েন মেসি। দারুণ এক ব্যাকহিলে মেসিকে খুঁজে নেন সুয়ারেজ। পেছনে লেগে থাক তিনজন ডিফেন্ডারকে কোনো সুযোগ না দিয়ে বাঁ পায়ের টোকায় বল জালে পাঠান মেসি।

বিরতির পর ৬৩ মিনিটে গোল করেন সুয়ারেজ। নিজেদের অর্ধ থেকে বল নিয়ে একাই বেতিসের গোলরক্ষককে পরাস্ত করেন উরুগুইয়ান স্ট্রাইকার। ৮২ মিনিটে বেতিসের হয়ে একটি গোল শোধ করেন লোরেন মোরন। তিন মিনিট পরেই হ্যাটট্রিক পূর্ণ করেন মেসি। ডি বক্সের সামনে থেকে মেসি বাঁ প্রান্তে পাস দেন ইভান রাকিটিচকে। ক্রোয়াট মিডফিল্ডার আবার বল বাড়ান মেসিকে। দারুণ এক চিপে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে পাঠান পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

Leave A Reply

Your email address will not be published.