The news is by your side.

ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী মুফতি সৈয়দ ফয়জুল করিম

বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচন

0 97

আসন্ন বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে চরমোনাই পীরের দল ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী হিসেবে দলটির নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিমের নাম ঘোষণা করা হয়েছে। তিনি চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিমের ছোট ভাই।

বৃহস্পতিবার বিকেলে চরমোনাই মাদ্রাসা মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে বরিশাল সিটি নির্বাচনে ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থীর নাম ঘোষণা করা হয়। চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম তার নাম ঘোষণা করেন।

বরিশাল সিটি নির্বাচনে ইসলামী আন্দোলনের প্রার্থী হিসেবে দলটির নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম এবং দলের আরেক নেতা মুফতি সৈয়দ মুহাম্মদ আবুল খায়ের আলোচনায় ছিলেন। প্রার্থী হিসেবে আলোচনায় থাকা দু’জনই বর্তমান চরমোনাই পীরের ভাই।

ইসলামী আন্দোলনের দায়িত্বশীল একাধিক সূত্র জানায়, বিসিসি নির্বাচনে মেয়র প্রার্থী নির্ধারণের জন্য তাদের নীতিনির্ধারকরা কয়েক দফা বৈঠক করেছেন। এসব বৈঠকে সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিমকে প্রার্থী করার পক্ষেই বেশি মতামত পাওয়া যায়। সে অনুযায়ী আজ বিকেলে চরমোনাই পীর তাদের মেয়র প্রার্থী হিসেবে মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিমের নাম ঘোষণা করেন।

আগামী ১২ জুন বরিশাল সিটি নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। বিসিসি নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৬ মে।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র বাছাই হবে ১৮ মে। বাছাইয়ের বিরুদ্ধে আপিল করা ১৯ মে থেকে ২১ মে পর্যন্ত। আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ মে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ মে। প্রতীক বরাদ্দ করা হবে ২৬ মে।

 

 

Leave A Reply

Your email address will not be published.