The news is by your side.

সালমান খানের নম্বর ব্লক করে দেন শেহনাজ গিল!

0 114

 

সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখছেন শেহনাজ গিল। সোমবার ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির ছিলেন তিনি। ছবিতে ‘ইয়েতেম্মা’ গানে দেখা গেছে শেহনাজকে।

বিগ বস ১৩ প্রতিযোগী হয়ে হিন্দি টেলিভিশনে আত্মপ্রকাশ পাঞ্জাবি এই অভিনেত্রীর। প্রথম দিন থেকেই সালমানের পছন্দের পাত্রী হয়ে ওঠেন তিনি। নিজেকে ‘পাঞ্জাবের ক্যাটরিনা’ বলে দাবি করতেন সেই সময়।

সে পরিচয় এখন অতীত। নিজের স্বতন্ত্র পরিচিতি তৈরি করেছেন শেহনাজ। তবে যার জন্য বড় পর্দায় সুযোগ, সেই সালমান খানের ফোন নম্বরই ব্লক করে দিয়েছিলেন অভিনেত্রী। কারণ জানলে বিস্মিত হবেন।

ছবির প্রচারে গোটা টিম যান কপিল শর্মা শো-তে। সেখানেই শেহনাজ এই ঘটনার কথা বলেন। সালমান খানের পক্ষ থেকে শেহনাজের কাছে ফোন আসে। যদিও সেই সময় তিনি গিয়েছিলেন অমৃতসরে। গুরুদ্বারে ছিলেন, সেই সময় এক অচেনা নম্বর থেকে ফোন আসাতে বিরক্ত হন অভিনেত্রী। কোনও কথা শোনার আগে সোজা নম্বরটাই ব্লক করে দেন।

শেহনাজের কথায়, ‘‘আসলে আমার এই স্বভাবটা রয়েছে। অচেনা নম্বর থেকে ফোন আসছে দেখলেই ব্লক করে দিই। তাছাড়া সেই সময় আমি গুরুদ্বারে ছিলাম বলে একটু বিরক্ত হই। পরে একটা নম্বর থেকে মেসেজ আসে, সালমান খান তোমাকে ফোন করছিলেন। সঙ্গে সঙ্গে ট্রু কলারে নম্বর দিতেই দেখি সালমান খানের নম্বর। তারপর নিজেই ফোন করি।’’

Leave A Reply

Your email address will not be published.