The news is by your side.

 ‘পঠান’-এ ১০০ কোটি  টাকা পারিশ্রমিক নিয়েছেন বলিউড ‘বাদশা’ শাহরুখ!

0 116

শাহরুখ খানের বহুপ্রতীক্ষিত ছবি ‘পঠান’ মুক্তির আগে থেকেই উন্মাদনার পারদ চড়িয়েছে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই স্পাই ড্রামাতে  শাহরুখ ছাড়াও অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামের মতো তারকারা। শোনা যাচ্ছে, এখনও অবধি ‘যশরাজ ফিল্মস’-এর সবচেয়ে বেশি বাজেটের প্রকল্প এটিই। তারকারাও নাকি পারিশ্রমিক নিয়েছেন আকাশছোঁয়া!

জানুয়ারির ২৫ তারিখে মুক্তির পর কত টাকা উঠে আসবে লাভের ঘরে তা এখনই বোঝা সম্ভব নয়। তবে তারকারা কে কত টাকা ঝুলিতে ভরেছেন সেই অঙ্কের হিসাব মিলছে। যা শুনলে চোখ কপালে উঠতে পারে।

‘পঠান’-এ খলনায়কের চরিত্রে জন। তাঁকে পারিশ্রমিক দেওয়া হয়েছে ২০ কোটি টাকা। অন্য দিকে নায়িকা হিসাবে দীপিকাও পেয়েছেন অনেক! শোনা যায়, ১৫ কোটি টাকা ঝুলিতে এসেছে তাঁর। আর নায়ক শাহরুখ? তাঁর প্রাপ্ত অঙ্ক নিয়ে রীতিমতো খবর রটে গিয়েছে বলিপাড়ায়। জানা গিয়েছে, ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন ‘বাদশা’। সঙ্গে উপরি লভ্যাংশ পাওয়ারও চুক্তি রয়েছে তাঁর সঙ্গে।

দীর্ঘ বিরতির পর এই ছবি দিয়েই বছরের শুরুতে বড় পর্দায় ফিরবেন শাহরুখ। সম্প্রতি ছবির ঝলক মুক্তির দিনে নায়ক লিখেছিলেন, “জানি দেরি আছে, কিন্তু দিনটা যেন মনে থাকে। ২৫ জানুয়ারি, ২০২৩, দেখা হবে প্রেক্ষাগৃহে। হিন্দি, তামিল আর তেলুগু ভাষায় মুক্তি পাবে ‘পঠান’।”

২০২১ সালের নভেম্বর মাসে শুটিং শুরু হয়েছিল ছবিটির। কিন্তু অতিমারির বাড়বাড়ন্তে ফের বন্ধ হয়ে যায় কাজ। তার পর মাদক-কান্ডে ছেলে আরিয়ান জড়িয়ে পড়ায় ব্যস্ত হয়ে পড়েন নায়ক। সম্প্রতি স্পেনে গিয়ে শুটিং শেষ করেন শাহরুখ-দীপিকা।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.