The news is by your side.

প্রথম পর্দায় জুটি হিসেবে আবির্ভাব হবে দীপিকা-মহেশ জুটির

0 159

বিনোদন ডেস্ক

দক্ষিণী সিনেমার তুমুল জনপ্রিয় পরিচালক এস এস রাজামৌলি, তার সিনেমা মানেই হিট তকমা! তাকে ঘিরে ভারতজুড়ে উন্মাদনা চরমে। যেকোনো অভিনেতা-অভিনেত্রীর স্বপ্ন এই নির্মাতার নির্দেশনায় কাজ করার।

মহেশ বাবুকে নিয়ে নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন রাজামৌলি। আর এর বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সবকিছু ঠিক থাকলে এই প্রথম পর্দায় জুটি হিসেবে আবির্ভাব হবে দীপিকা-মহেশ জুটির। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন।

যদিও এ বিষয়ে নির্মাতার তরফে এখনো কোনো মন্তব্য আসেনি। ইতিমধ্যে দক্ষিণী ইন্ডাস্ট্রির একাধিক বড় তারকার সঙ্গে কাজ করে ফেলেছেন দীপিকা। এবার রাজামৌলির সিনেমাতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন অভিনেত্রী।

জানা গেছে, এ ছবিতে অন্য এক দীপিকাকে আবিষ্কার করতে পারবেন দর্শক। এর আগে ‘বাহুবলী’ খ্যাত প্রভাসের সঙ্গে ‘প্রোজেক্ট কে’-তে কাজ করছেন তিনি। এতে দীপিকা-প্রভাসের সঙ্গে অভিনয়ে রয়েছেন বিগ বি অমিতাভ বচ্চন।

দীপিকার সঙ্গে কাজের বিষয়ে মুখ না খুললেও রাজামৌলির সিনেমা নিয়ে মহেশ বলেন, এটা নিয়ে এখনই খুব বেশি কিছু বলা যাবে না। তবে এতটুকু বলতে পারি যে, আমার স্বপ্ন সত্যি হয়েছে। এস এস রাজামৌলির সঙ্গে কাজ নিয়ে অনেক আলোচনা হয়েছে। আমরা বহুদিন ধরেই একসঙ্গে কাজ করার চেষ্টা করছি। সত্যিই খুব ভালো লাগছে।

Leave A Reply

Your email address will not be published.