The news is by your side.

প্লাস্টিক সার্জারি নিয়ে একটুও লজ্জিত নই: শ্রুতি হাসান

0 155

 

প্লাস্টিক সার্জারি অভিনেতা-অভিনেত্রীদের কাছে নতুন নয়। কিন্তু এ নিয়ে মুখ খোলেন ক’জন? অনেকে শুরু থেকেই প্লাস্টিক সার্জারি করে এর সত্যতা লুকিয়ে রাখতে চান জনগণের কাছে।

অনেকে আবার এ নিয়ে বরাবরই স্পষ্টভাষী। সম্প্রতি এ নিয়ে কথা বলেছেন অভিনেত্রী শ্রুতি হাসান। খবর হিন্দুস্তান টাইমসের।বিষয়টি নিয়ে সম্প্রতি একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন শ্রুতি হাসান।

সেখানে তিনি বলেন, আমার নাক ভেঙে গিয়েছিল। সেই নাক নিয়েই আমি আমার প্রথম ছবি করি। এরপর নাকের সার্জারি করাই। শ্রতির প্রশ্ন হলো, প্লাস্টিক সার্জারি করে যদি আমি আমার শরীরের কোনো অংশকে আরও সুন্দর করতে পারি,তাহলে কেনো করবো না?

শ্রুতি আরও বলেন, আগে আমাকে বলা হতো, আমার চেহারা অনেকটা পশ্চিমা ধাঁচের। অনেক সার্প এবং অনেকটা পুরুষালি ভাব আছে। দিনের পর দিন এই একই মন্তব্য শুনতে শুনতে আমি ক্লান্ত হয়ে পড়েছিলাম।

এরপরই আমি চেহারায় বদল আনার সিদ্ধান্ত নিই। শ্রুতি বলেন, এটা একজন মানুষের ব্যক্তিগত সিদ্ধান্ত।

ট্রোলকারীদের একহাত নিয়ে শ্রুতি বলেন, ‘কেউই অন্যকে বিচার করার জায়গায় নেই। আমার মুখ, আমার জীবন। নিজের সিদ্ধান্তে প্লাস্টিক সার্জারি করিয়েছি, তা নিয়ে একটুও লজ্জিত নই। অনেকে প্রশ্ন করেন, আমি কি সার্জারি প্রোমোট করি, না কি এর বিরুদ্ধে? কোনোটাই নয়।

 

Leave A Reply

Your email address will not be published.