The news is by your side.

আধুনিক  শরীয়তপুর  বিনির্মাণে  সমন্বিত প্রকল্প বাস্তবায়নের ওপর গুরুত্বারোপ

আধুনিক সড়ক যোগাযোগের আওতায় আসছে শরীয়তপুর:  এনামুল হক শামীম

0 180

 

নিজস্ব প্রতিবেদক

স্বপ্নের পদ্মা সেতু  চালু হওয়ার পর  থেকেই শরীয়তপুর বাসির  স্বপ্ন এবং সম্ভাবনায় নিয়ত যোগ হচ্ছে নতুন মাত্রা।

প্রধানমন্ত্রির প্রত্যক্ষ নির্দেশে  এবং পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম এর তত্ত্বাবধানে  ইতোমধ্যে টেকসই নদী রক্ষা বাঁধ নির্মাণের ফলে  পদ্মার ভাঙ্গন থেকে রক্ষা পেয়েছে  শরীয়তপুরের লাখো মানুষ।

শরীয়তপুর বাসির  এখন  অন্যতম চাহিদা- জেলার অভ্যন্তরীণ সড়ক সম্প্রসারণ। একই সঙ্গে গ্রামীণ  যোগাযোগ ব্যবস্থায় আধুনিকায়ন।

শরীয়তপুর বাসির স্বপ্ন এবং চাহিদার  আলোকে  সংশ্লিষ্ট মন্ত্রণালয় এবং দপ্তরসমূহের সঙ্গে  নিয়মিত  বৈঠক করছেন  স্থানীয় সংসদ সদস্য ও পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম।

বুধবার  সন্ধ্যায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন এবং সংশ্লিষ্ট প্রকল্প পরিচালকদের সাথে  জেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্প নিয়ে অনুষ্ঠিত বৈঠকে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম।

বৈঠকে সমগ্র শরীয়তপুর জেলার গ্রামীণ অবকাঠামো, রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট এবং অন্যান্য উন্নয়ন প্রকল্প দ্রুত নির্মান করার বিষয়ে কার্যকর ব্যবস্থা গ্রহনের জন্য তাগিদ দেয়া হয়।

জেলার গ্রামীণ অবকাঠামো উন্নয়নে একটি আলাদা ডিডিপি প্রকল্প প্রনয়নের বিষয়ে বৈঠকে আলোচনা হয়।

সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এবং নাহিম রাজ্জাক ভার্চুয়ালি আলোচনায় অংশ নেন।

পদ্মা তীরবর্তী জনপদ শরীয়তপুরকে বাণিজ্যিক  করিডোর হিসেবে  রূপান্তরিত করার লক্ষ্যে  স্থানীয় সরকার বিভাগসহ  সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের  সহযোগিতা কামনা করেন  পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম।

 

Leave A Reply

Your email address will not be published.