The news is by your side.

রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে পানচাষি অপহৃত: গুলিবিদ্ধ  ১

0 190

 

কক্সবাজার অফিস

কক্সবাজারের টেকনাফে আবারও অপহরণের ঘটনা ঘটেছে। আবদুর রহমান আবছার (১৬) নামে এক কিশোরকে অপহরণ করে নিয়ে গেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। এসময় পালাতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন মোহাম্মদ শরীফ (৩০) নামের এক পানচাষী। তাকে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৭ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার বাহারছড়া ইউনিয়নের বড়ডেইল পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

অপহৃত কিশোর আবদুর রহমান আবছার ওই এলাকার মোহাম্মদ উল্লাহর ছেলে এবং গুলিবিদ্ধ শরীফ একই এলাকার সোনা আলীর ছেলে।

টেকনাফের বাহারছড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল ইসলাম ভিশন নিউজ ২৪ কে জানান, সকালে বড়ডেইল পাহাড়ের কিনারায় পানের বরজে কাজ করতে যান কিশোর আবদুর রহমান আবছার ও মোহাম্মদ শরীফ। সে সময় পাহাড় থেকে একদল অস্ত্রধারী রোহিঙ্গা সন্ত্রাসী পানের বরজ হামলা করে কিশোর আবদুর রহমান আবছারকে ধরে ফেলে। এসময়ে মোহাম্মদ শরীফ দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে গুলি করে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা তাকে গুলিবিদ্ধ অবস্থায়  উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

টেকনাফ বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুর মোহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে ।

গত ২৯ সেপ্টেম্বর ও ১ অক্টোবর পৃথক ঘটনায় পাঁচজন স্থানীয় বাংলাদেশি অপহরণ করে নিয়ে যেতে চেষ্টা করে রোহিঙ্গা সন্ত্রাসীরা। এসময় ৩ জন গুলিবিদ্ধ অবস্থায় পালিয়ে আসতে সক্ষম হলেও দুইজনকে নিয়ে যায় দুর্বৃত্তরা।

 

 

Leave A Reply

Your email address will not be published.