The news is by your side.

৬ বছরের সম্পর্কে ইতি টানলেন টাইগার শ্রফ ও দিশা পাটানি

0 192

 

 

জনপ্রিয় তারকা জুটিদের আলাদা হয়ে যাওয়ার খবরে স্তম্ভিত অনুরাগীরা। সম্প্রতি প্রেমের সম্পর্কে বিচ্ছেদের ঘোষণা করেছেন অভিনেত্রী শমিতা শেট্টি ও রাকেশ। সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের জল্পনায় সিলমোহর দিয়েই অভিনেত্রী লিখেছেন, বহুদিন তাঁরা সম্পর্ক থেকে সরে এসেছেন। এবার দীর্ঘদিনের সম্পর্কে ইতি টানলেন আরও এক জনপ্রিয় জুটি।

৬ বছর সম্পর্কে থাকার পর বিচ্ছেদের পথে হেঁটেছেন টাইগার শ্রফ ও দিশা পাটানি। চলতি বছরের শুরুর দিকেই নাকি তাঁদের প্রেমের সম্পর্কে ফাটল ধরেছে।

এই মুহূর্তে কেরিয়ারে বিশেষ মনোযোগ দিয়েছেন দুজনেই। তাই সম্পর্কের ভাঙন তাঁদের জীবনে খুব একটা প্রভাব ফেলেনি। প্রেমের সম্পর্ক ভাঙলেও টাইগার-দিশার মধ্যে যে বন্ধুত্বের সম্পর্ক এখনও রয়েছে, তার প্রমাণ পাওয়া যাচ্ছে সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে চোখ রাখলেই।

টাইগারের ঘনিষ্ঠ মহল থেকেই তারকা জুটির বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছে বি টাউনের অন্দরমহলে। যদিও এই গুঞ্জনে সিলমোহর দেননি তাঁরা।

৬ বছরে সম্পর্কে থাকলেও, অনুরাগীদের কাছে অফিসিয়ালি কোনও ঘোষণা করেননি। একসঙ্গে মালদ্বীপ ভ্রমণ হোক বা মুম্বইয়ে ডেটিং, একান্তে সময় কাটানোর ছবি শেয়ার করলেও, সম্পর্কের কথা আড়ালেই রাখতেন তাঁরা।

 

Leave A Reply

Your email address will not be published.