The news is by your side.

৫৫ ডিগ্রিতে শুটিং! নাজেহাল কোয়েল!

0 78

 

শুটিং শেষ ‘মিতিন মাসির’। একঝাঁক তারকা সঙ্গে গোটা দলবল নিয়ে অবশেষে শুটিং শেষ করেছেন তাঁরা। ভারতের এদিক ওদিক থেকে জঙ্গলের বুকে দাপিয়ে বেড়িয়েছেন মিতিন মাসি কোয়েল।

শুটিং শেষ করে তিক্ত অভিজ্ঞতা অভিনেত্রীর। প্রচণ্ড গরমে নাজেহাল অবস্থা গোটা দলের। ‘মিতিন মাসি’র চরিত্র এমনিও কোয়েলের বেশ পছন্দের এবং কাছের। বিশেষ করে এইবার মিতিনের চরিত্রে অভিনয় করতে গিয়ে নানা চ্যালেঞ্জ তিনি দেখেছেন চোখের সামনে। ৫৫° ডিগ্রি গরমেও তিনি অটল। সোশ্যাল মিডিয়ায় লিখলেন…

“আমাদের শুটিং শেষ। নিদারুণ অভিজ্ঞতা, এই চরিত্রে অভিনয় করার পর। ৪৭° গরমে ঝলসে এবং সেকে যাওয়ার পরেও আমরা শুটিং করেছি। এবার সারণ্ডার জঙ্গলে আমরা শুটিং করেছি। তবে, মিতিনের জার্নি এবার একটু অন্যধরনের। জঙ্গলের মধ্যে এক অসামান্য রহস্য জড়িয়ে রয়েছে। আমি নিজেও খুব ভাগ্যবতী এই প্রজেক্টের পার্ট হতে পেরে। আশা করব আপনাদের খুব ভাল লাগবে।”

শুধু কোয়েল একা নয়, এবার দলে রয়েছেন অনেকেই। অভিনেত্রীর সঙ্গে সঙ্গেই পরিচালক অরিন্দম শীলও নতুন রহস্য ছড়িয়ে দিতে তৈরি। একের পর এক গোয়েন্দা গল্পের ওপর কাজ করছেন তিনি। রক্তবীজের শুটিং শেষ করেই হাত দিয়েছেন মিতিনের গল্পে। পুজোয় রিলিজ ছবির।

প্রচণ্ড গরমে বাংলা ছবির হিরো হিরোইনদের অবস্থা বেজায় নাজেহাল। একদিকে কোয়েল অন্যদিকে রয়েছেন দেব। শিকারের শুটিং করতে গিয়েও প্রচণ্ড গরমে অবস্থা খারাপ ঋতুপর্ণা নুসরতের। দেব নিজেও মধ্যপ্রদেশে শুটিং করতে গিয়ে ঝলসে গিয়েছেন। তারপরেও, নিজেদের শ্রেষ্ঠ অভিনয় দিতে তাঁরা প্রস্তুত।

Leave A Reply

Your email address will not be published.