The news is by your side.

১৮ বছর পর দক্ষিণী ছবিতে ফিরছেন শিল্পা শেট্টি

0 88

শেষ বার তাঁকে দেখা গিয়েছিল কন্নড় ভাষার ‘অটো শঙ্কর’ ছবিতে। ডি রাজেন্দ্র বাবু পরিচালিত এই ছবিতে অভিনেতা উপেন্দ্রর সঙ্গে জুটি বেঁধেছিলেন শিল্পা। ১৮ বছর পর আরও এক বার দক্ষিণী ছবিতে পা রাখতে চলেছেন শিল্পা।

ধ্রুব সারজা অভিনীত ‘কে ডি: দ্য ডেভিল’ ছবিতে দেখা যাবে শিল্পাকে। বুধবার এই ছবিতে অভিনেত্রীর লুক প্রকাশ্যে আসে। ছবিতে শিল্পার চরিত্রের নাম সত্যবতী। লুক দেখে স্পষ্ট, পিরিয়ড ছবি তৈরি করতে চলেছেন নির্মাতারা। ভিনটেজ গাড়ির সামনে দাঁড়িয়ে রয়েছেন তন্বী শিল্পা। তাঁর পরনে রেট্রো শাড়ি। কাঁধ থেকে ঝুলছে লম্বা বেণী। চোখে পুরনো আমলের পরিচিত সানগ্লাস।

নিজের লুকটি সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন রাজ কুন্দ্রার ঘরনি। পাশাপাশি অনুরাগীদের গুড়ি পাড়ওয়ার শুভেচ্ছা জানিয়ে শিল্পা লিখেছেন, ‘‘এই শুভ দিনে আমি আপনাদের সঙ্গে কেডির যুদ্ধক্ষেত্রের এক নতুন চরিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দিলাম। ওর নাম সত্যবতী।’’ শিল্পা তাঁর বিবৃতিতে বলেছেন, ‘‘দুটো সাম্রাজ্যের মধ্যে যুদ্ধ লড়াই হয় এবং সব যুদ্ধেই একজন সত্যবতীর প্রযোজন আছে। নতুন এই চরিত্র নিয়ে আমি খুবই উৎসাহী।’’

সর্বভারতীয় দর্শকের কথা ভেবে তৈরি হচ্ছে ‘কেডি: দ্য ডেভিল’। ছবির বিষয় নিয়ে এখনই খুব বেশি তথ্য প্রকাশ করেননি নির্মাতারা। তবে সূত্রের দাবি, সত্তরের দশকে বেঙ্গালুরুর একটি বাস্তব ঘটনার প্রেক্ষাপটে তৈরি হচ্ছে এই ছবি। ছবিতে বলিউড থেকে শিল্পা ছাড়াও রয়েছেন সঞ্জয় দত্ত। সব পরিকল্পনামাফিক এগোলে, ছবিটি চলতি বছরেই মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন নির্মাতারা।

 

Leave A Reply

Your email address will not be published.