The news is by your side.

১২ বছরের অভিনেত্রী রিভা আরোরার সঙ্গে নেচে বিতর্কে মিকা সিং!

0 140

 

তরুণ-তরুনীরা বলিউডে নিজেদের জায়গা করে নিতে সর্বোচ্চ চেষ্টা করে। বয়সের দিক থেকে অনুপযুক্ত হলেও বলিউডের গ্ল্যামারের নেশায় মাতাল তরুণ প্রজন্ম। গ্ল্যামারের উজ্জ্বল জগতের ফাঁদে পড়ে অনেকে শিশু বয়সেই হয়েছে সমালোচিত, বিতর্কিত। শিশু অভিনেত্রী রিভাও নাম জড়ালেন বিতর্কে।

বিতর্কিত হলেন বলিউডের জনপ্রিয় গায়ক মিকা সিংও। একটি গানে রিভার সঙ্গে নাচার কারণে বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছে মিকা সিংকে।

রিভা আরোরা একজন শিশু অভিনেত্রী। ২০১৭ সালে বলিউডের ব্লকবাস্টার ফিল্ম ‘উড়ি : দ্য সার্জিকাল স্ট্রাইক’-এ শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করে বেশ জনপ্রিয়তা পায় সে। সিনেমাটিতে অন্ত্যেষ্টিক্রিয়ায় কান্নার দৃশ্যটির জন্য বেশ প্রশংসিত হয় রিভা। এরপর ২০২০ সালে গুঞ্জন সাক্সেনা সিনেমায় তরুনী গুঞ্জনের চরিত্রে অভিনয় করে রিভা।

মিকা সিংয়ের সাথে একটি নাচের ভিডিওতে দেখা গেছে রিভাকে। তবে সেই ভিডিওটি প্রকাশের পর থেকেই মিকা সিং নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন। গায়ককে নিজের চেয়ে যথেষ্ট কম বয়সী একটি মেয়ের সাথে রোমান্টিকভাবে নাচের জন্য নিন্দা করছেন সকলে। রিভার বাবা-মাকেও বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছে রিভাকে এই ধরনের একটি কাজে উৎসাহিত করার জন্য।

ভিডিওটিতে একজন মন্তব্য করে লিখেছেন, ‘সে কি নিশ্চিত ১২ বছর বয়সী? সে কয়েক বছরের মধ্যেই ইন্ডাস্ট্রিতে নেমে আসবে। তাঁর বাবা-মার সমর্থন রয়েছে এতে। বেচারি! আসলে ওর বাবা-মা করছেটা কি?’

এছাড়াও বহু মন্তব্যে বিভার বাবা-মাকে উদ্দেশ্য করে ব্যঙ্গ করা হয়েছে। মিকা সিংয়ের তীব্র সমালোচনা করেও মন্তব্য করা হচ্ছে।

এই প্রথমবার নয় যে রিভা তাঁর বয়সের অনুপযুক্ত ভিডিওর জন্য খবরে এসেছেন। এর আগেও তাকে করণ কুন্দ্রার সাথে একটি ছবিতে দেখা গেছে, যিনি রিভার থেকে ২৬ বছরের বড়। নেটিজেনরা রিভার ১১ বছর বয়সের একটি ভিডিও খুঁজে পেয়েছিল যেটিতে তাকে বিছানায় শিকল দিয়ে বেঁধে রাখা অবস্থায় দেখা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওগুলো বেশ ভাইরাল হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.