The news is by your side.

হুঁশিয়ারি— কথা না শুনলে ‘ঝটকা’ খাবেন সলমন খান

রাতারাতি বাড়ানো হয় নিরাপত্তারক্ষীর সংখ্যা

0 91

 

শনিবার হুমকি চিঠি পান সলমন খান। হুঁশিয়ারি— কথা না শুনলে ‘ঝটকা’ খাবেন খুব শীঘ্রই। এই হুমকি পাওয়ার পর থেকেই স্বাভাবিক ভাবেই সলমনের নিরাপত্তা নিয়ে চিন্তায় তাঁর পরিবার। রাতারাতি বাড়ানো হয় অভিনেতার নিরাপত্তারক্ষীর সংখ্যা। এই ঘটনায় অভিনেতার তরফে অভিযোগ পেয়ে একটি এফআইআর দায়ের করেছে মুম্বই পুলিশ।

সামনেই মু্ক্তি পেতে চলেছে সলমনের ছবি ‘কিসি কা ভাই কিসি কা জান’। সেই ছবির প্রচারের কথাবার্তাও চলছিল। তবে আপাতত কোথাও দেখা যাবে না ভাইজানকে। জনসাধারণে মাঝে কোনও অনু্ষ্ঠানে যাওয়া একেবারেই যে নিষেধ তাঁর।

শনিবার রাতে মোহিত গর্গ নামে এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে মেল পাঠানো হয়। ইমেলটি যে সরাসরি সলমন পড়বেন না, তা বুঝেই লেখা হয়েছে। ইমেলে প্রেরক যা লিখেছেন তার আক্ষরিক অনুবাদ করলে দাঁড়ায়, ‘‘গোল্ডি ভাই (গোল্ডি ব্রার) কথা বলতে চায় তোর বস সলমনের সঙ্গে। কিছু হিসাব মেটাতে হবে। কথা বলিয়ে দিস। কথা হবে মুখোমুখি। সেটা বলে দিস। এখনও হাতে সময় আছে। তাই মনে করিয়ে দিলাম। সময় পেরিয়ে গেলে আর মনে করাব না। তখন শুধু ঝটকা দেব।’’

দিন কয়েক আগে জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের একটি সাক্ষাৎকারও প্রকাশ্যে এসেছে। সেই সাক্ষাৎকারে লরেন্স সরাসরিই সলমনকে খুন করার হুমকি দিয়েছেন। এমনকি, এ কথাও বলেছেন যে, সলমনকে খুন করাই তাঁর জীবনের একমাত্র লক্ষ্য। এর মাঝেই নতুন হুমকি উদ্বেগ বাড়াচ্ছে সলমন ঘনিষ্ঠদের।

Leave A Reply

Your email address will not be published.