The news is by your side.

হিন্দি সংগীতে আন্দ্রে রাসেল,  মিউজিক ভিডিয়ো ‘লড়কি তু কামাল কি’!

0 120

 

অলরাউন্ডার আন্দ্রে রাসেল তার প্রথম হিন্দি গান ‘লড়কি তু কামাল কি’ দিয়ে বলিউডে আলোড়ন তুলতে চলেছেন। বালিরা বধূ অভিনেত্রী অভিকা গরের সঙ্গে মিউজিক ভিডিয়োটির টিজার আপাতত অনলাইনে ভাইরাল। ক্রিকেট এবং সিনেমা-প্রেমীদের কাছ থেকে এটি প্রচুর মনোযোগ আকর্ষণ করেছে।

পলাশ মুচ্চাল দ্বারা সুর করা এই মিউজিক ভিডিয়োটিতে একসঙ্গে রয়েছে ক্য়ারাবিয়ান ও বলিউডের মিশেল।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) তাঁর বিস্ফোরক ব্যাটিং বরাবরই প্রিয় ক্রিকেটপ্রেমীদের কাছে। হিন্দি গানের প্রতি তাঁর প্রেমও কারও অজানা নয়। এবার হিন্দি সংগীতের জগতে রাসেলের পা রাখতে চলা বেশ উত্তেজনা তৈরি করেছে।

ভয়লা ডিগ ব্যানারের অধীনে তাঁর এই গানটির মুক্তির তারিখ ৯ মে নির্ধারিত হয়েছে। আর এটির কারণেই, রাসেলের বলিউড অভিষেকের প্রত্যাশাকে আরও বাড়িয়ে দিয়েছে।

একজন কমেন্টে লিখলেন, ‘ভাই দেখছি অলরাউন্ডার ট্য়াগটি খুব সিরিয়াসলি নিয়ে নিয়েছে’। অপরজন লিখলেন, ‘রাসেল রক’। তৃতীয়জন মন্তব্য করেন, ‘আমার মনে হয় ক্রিকেট থেকে মন সরানো উচিত নয়। আইপিএলটাই মন দিয়ে খেলো।’

কিছুদিন আগেই শাহরুখ খানের লুট পুট গ্যয়া গেয়ে সকলকে চমকে দিয়েছিলেন রাসেল। এমনকী প্রশংসা পেয়েছিলেন শাহরুখ খানের থেকেও।

দু’বারের আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্সের সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়োটি শেয়ার করা হয়। ন ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার আন্দ্রে রাসেলকে দেখা যায় গাড়ির মধ্যে ড্রাইভারের পাশের সিটে বসে রয়েছেন তিনি। চোখে কালো সানগ্লাস, গলায় মোটা চেন ও কালো রংয়ের শার্ট ও শর্টস। । আর গাইছিলেন কিং খানের ডাঙ্কি সিনেমার জনপ্রিয় গান ‘লুট পুট গ্যায়া।’ গাড়ির মিউজিক সিস্টেমেও চলছিল এই গানটিই।

এরপর আরও একটি ভিডিয়ো হয়েছিল। যেখানে দেকা গিয়েছিল রাসেল আর রিঙ্কুর মধ্য়ে লড়াই কে গাইবে ‘লুট পুট গ্যায়া’। তখন থেকেই অনুরাগীরা রাসেলকে পরামর্শ দিয়েছিল, বলিউডে ডেবিউ করে পেলার। দেকা গেল রাসেলো গুটি গুটি পায়ে সেই পথেই হাঁটছেন।

 

Leave A Reply

Your email address will not be published.