The news is by your side.

হট ফটোশ্যুটে রাতের ঘুম উড়ালেন মধুমিতা!

0 120

শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। টলিউডেও সাহসীকতার সঙ্গে দাপিয়ে কাজ করছেন মধুমিতা। বোল্ড থেকে খোলামেলা ঘনিষ্ঠ দৃশ্যেও বেশ স্বাচ্ছন্দ মধুমিতা। বেশ কিছুদিন আগেই বোল্ড সিনে অর্জুনের বিপরীতে ‘লভ আজ কাল পরশু’ সিনেমায় সকলকে চমকে দিয়েছিলেন সকলের প্রিয় পাখি। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন। ফের হট ফটোশ্যুটে রাতের ঘুম উড়ালেন মধুমিতা সরকার।

শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। সদ্যই মুক্তি পেয়েছে ট্যাংরা ব্লুজ, যেখান পরমব্রতর বিপরীতে দেখা গেছে মধুমিতা সরকারকে ।

মধুমিতার হাইভোল্টেজে তাপমাত্রার পারদ যেন তুঙ্গে। শীতের মরশুম পড়তে পারদ যেমন চড়চড়িয়ে বাড়ছে তেমনই শরীরী উত্তাপে রীতিমতো আগুন জ্বালিয়েছেন অভিনেত্রী মধুমিতা । বিকিনি ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দিয়েছেন বঙ্গতনয়া মধুমিতা সরকার ।

বুকের খাঁজ থেকে অনাবৃত উরু, যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে মধুমিতার। টলিপাড়ার এই হট ডিভার গা গরম করা ফটোশ্যুটই এখন টক অফ দ্য টাউন। সম্প্রতি উষ্ণ ফোটোশ্যুটে রাতের ঘুম উড়িয়েছেন মধুমিতা সরকার ।

বরাবরই সাহসী ছবিতে পোজ দিতে অনেকটাই এগিয়ে মধুমিতা। যদিও ট্রোলারদের কুরুচিকর মন্তব্যতেও তিনি নিজের জায়গা থেকনড়েননি। বরং ট্রোলিংয়ের কড়া জবাব বারংবার দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়

 

ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। বাঙালি হটনেস বম্ব প্রতিদিনই নিজের কোনও না কোনও ছবি ইনস্টা-তে পোস্ট করেন। শরীরের প্রতিটি ভাঁজে উষ্ণতা যেন চুঁইয়ে পড়ছে মধুমিতা ।

কয়েকদিন আগেও সৌরভ দাসের সঙ্গে মধুমিতাকে নিয়ে ফের গুঞ্জন শোনা গিয়েছিল। সেই জল্পনায় জল ঢেলে তিনি স্পষ্ট জানিয়েছেন তিনি এখন সিঙ্গল। জীবনের কঠিন অধ্যায় পেরিয়ে এসে মধুমিতা এথন দৃঢ়চেতা এবং সাবলম্বী।

কাজ করতে এসেই মন দেওয়া হয়েছিল মধুমিতা ও সৌরভের। তারপর চুটিয়ে প্রেম। রিল লাইফের সম্পর্ক রিয়েল লাইফে পরিণতি পায় বছর ৪ আগে অর্থাৎ ২০১৫ সালে বিবাহ বন্ধনীতে আবদ্ধ হন মধুমিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী। এখন তিনি সমস্ত কিছু ছেড়ে নিজের জীবন চুটিয়ে উপভোগ করছেন।

কখনও সোলো ট্রিপ ও কখনও গার্লস গ্যাং-এর সঙ্গে চুটিয়ে মস্তি আবার কখনও সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু।

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.