The news is by your side.

স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিএনপির  ১০ দিনের কর্মসূচি

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ১০ দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

0 99

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির যৌথসভা শেষে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

কর্মসূচির মধ্যে রয়েছে- ২৬ মার্চ ভোর ৬টায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয় এবং দেশব্যাপী সব কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। ওইদিন সকাল ৭টায় বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয় থেকে শীর্ষ নেতাদের জাতীয় স্মৃতিসৌধের উদ্দেশে যাত্রা এবং পুষ্পস্তবক অর্পণ। পরে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজার জিয়ারত, পুষ্পস্তবক অর্পণ এবং ফাতিহা পাঠ।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ২৫ মার্চ বেলা ১১টায় মহানগর নাট্যমঞ্চ অথবা কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আলোচনা সভা, ২৬ মার্চ ওলামা দলের উদ্যোগে জিয়াউর রহমানের মাজার জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ, ২৭ মার্চ বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মুক্তিযোদ্ধা দলের উদ্যোগে মুক্তিযোদ্ধা গণসমাবেশ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সারাদেশে জেলা, মহানগরীতে লিফলেট বিতরণ করা হবে।

স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ১০ দিনের কর্মসূচি পালন করা হবে বলে জানান বিএনপির মহাসচিব।

সংবাদ সম্মেলনে আমান উল্লাহ আমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, এবিএম মোশাররফ হোসেন, তাইফুল ইসলাম টিপু, আব্দুল খালেক, ইশতিয়াক আজিজ উলফাত, সাদেক আহমেদ খান, সুলতান সালাউদ্দিন টুকু, মাওলানা শাহ নেছারুল হক, অধ্যক্ষ নজরুল ইসলাম তালুকদার, আফরোজা আব্বাস, আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.