The news is by your side.

স্বপ্নের মতো লাগছে, একইসঙ্গে দুঃখিত আর আনন্দিত:  শোলাঙ্কি রায়

পুরনো সম্পর্ক শেষ, শোলাঙ্কির নতুন শুরু!

0 137

 

শোলাঙ্কি রায়। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে হামেশাই চর্চায় উঠে আসছেন অভিনেত্রী। এ বার শোলাঙ্কি নিজের সমাজমাধ্যমে পুরনো সম্পর্কের সঙ্গে বিচ্ছেদের এবং নতুন শুরুর ইঙ্গিত দিলেন।

একসঙ্গে টানা এক বছরের সফর। দিনে প্রায় ১৩ থেকে ১৪ ঘণ্টা শুটিং। এ বার সেই সফর শেষ হল অভিনেত্রী। জল্পনাটা বেশ অনেক দিন ধরেই চলছিল ‘গাঁটছড়া’ সিরিয়াল থেকে বিদায় নিতে চলেছেন শোলাঙ্কি। তবু নিজে এত দিন এ প্রসঙ্গে টুঁ শব্দটি করেননি তিনি। কিন্তু এ বার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানালেন সবটা।

শোলাঙ্কি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘‘কোনও কিছু চিরন্তন নয়, পরিবর্তন জীবন নয়। এক বছরের আমার এই পথ চলা শেষ হল। স্বপ্নের মতো লাগছে, একইসঙ্গে দুঃখিত আর আনন্দিত। এই পথে কিছু অসাধারণ মানুষের সঙ্গে দেখা হয়েছে— কেউ পরিবার হয়ে ওঠেছে, কেউ বন্ধু।

কেউ ছেড়ে গিয়েছে আবার কেউ রয়ে গেছে। এ বার মুভ অন করার সময় এসেছে। পুরনোকে বিদায় জানিয়ে, নতুনকে আলিঙ্গন করার সময় এসে গিয়েছে।’’ যদি অভিনেত্রী তাঁর পোস্টে কোথাও ‘গাঁটছড়া’র নাম নেননি। যদিও তাতে তাঁর অনুরাগীদের বুঝতে অসুবিধা হয়নি তাঁর ইঙ্গিত কোন দিকে।

এক বছরেরও বেশি সময় ধরে দর্শক ভালবাসা দিয়ে এসেছেন এই সিরিয়ালকে। একটা সময় টিআরপি তালিকার প্রথমে ছিল এই সিরিয়াল। সময়ের অনুপাতে হয়তো টিআরপি তালিকায় প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছে এই সিরিয়াল। কিন্তু খড়ির জনপ্রিয়তায় ভাটা পড়েনি।

Leave A Reply

Your email address will not be published.