The news is by your side.

স্পেনের অলিগলিতে ঘুরে বেড়াচ্ছেন আদিত্য কাপুর ও অনন্যা পাণ্ডে!

0 85

 

‘বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের প্রেমে মজেছেন অনন্যা পাণ্ডে’– এমন গুঞ্জন বেশ কয়েকবার শোনা গেছে।

এবার অভিনেতা চাঙ্কি পাণ্ডের এই কন্যার সঙ্গে প্রেম-গুঞ্জনে উঠে এলো নতুন নাম। তিনিও বলিউডের বাসিন্দা; অভিনেতা আদিত্য রায় কাপুর। এ দুই তারকার সম্পর্ক যে গুঞ্জনের মধ্যেই সীমাবদ্ধ থাকছে না তার একাধিক প্রমাণও মিলেছে।

সম্প্রতি দেশে এবং দেশের বাইরে একাধিক জায়গায় আদিত্য ও অনন্যাকে একসঙ্গে দেখা গেছে। এমনকি স্পেনে আদিত্যের বাহুলগ্ন হয়েও ঘুরতে দেখা গেছে অনন্যাকে।তাদের ঘনিষ্ঠ মুহূর্তের বেশকিছু ছবি এরই মধ্যে ভাইরালও হয়েছে।

বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে এই তারকা যুগলের বেশ কিছু ছবি ছড়িয়ে পড়ে। ছবিতে দেখা গেছে, স্পেনের অলিগলিতে ঘুরে বেড়াচ্ছেন তারা। তাও একে অপরের হাতে হাত রেখে, আবার কখনও বাহুলগ্ন হয়ে।

ভেবেছিলেন বিদেশ-বিভুঁইয়ে কারও নজরে পড়বেন না। তাদের ধারণা যে ভুল সেটি প্রমাণ হয়েছে আলোকচিত্রীদের ফ্রেমে ধরা পড়ে। যে ছবিগুলো এখন ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। শুধু স্পেনের অলিগলি নয়, বিমানবন্দরের বাইরেও বেশকিছু সময় তাদের ফ্রেমবন্দি করেছেন ফটোশিকারিরা। তবে প্রকাশ্যে কখনও নিজেদের প্রেমের কথা স্বীকার করেননি তারা।

কিছুদিন আগে মুম্বাইয়ের বান্দ্রার একটি রেস্তোরাঁ থেকে একসঙ্গে বেরোতে দেখা গেছে আদিত্য রায় কাপুর ও অনন্যা পাণ্ডেকে। আদিত্যের পরনে ছিল কালো শার্ট ও ট্রাউজার। অনন্যাকে দেখা গেছে হালকা নীল রঙের একটি পোশাকে। রেস্তোরাঁ থেকে বেরোনোর সময় আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন এ যুগল। ক্যামেরা দেখে পালিয়ে যাননি তারা।

Leave A Reply

Your email address will not be published.