The news is by your side.

‘স্পিক ফর অ্যানিমাল’,  ট্রোল আলিয়া ভাট

0 97

কথার সঙ্গে কাজের একেবারেই কোনও মিল নেই, আবারও নিজের দোষেই ট্রোল আলিয়া ভাট। অভিনেত্রীর কান্ড কীর্তিতে চরম বচসা।

তাঁর লুক কিংবা স্টাইলিং নিয়ে কোনও সন্দেহ নেই। পোশাক কিংবা ফ্যাশনের ক্ষেত্রেও শিরোনামে থাকেন অভিনেত্রী। যদিও তাঁর মন্তব্য এবং বক্তব্যের খাতিরে মাঝেমধ্যেই হইচই পড়ে যায়। এবার পোশাকের সঙ্গে কাজের অমিল পেতেই রে রে করে উঠল নেটপাড়া। পরনে একটি কালো জামা, এদিকে হাতে চামড়ার ব্যাগ! তাতে কি? অসুবিধা কোথায়? দর্শকদের নজর এড়ানো তো খুব মুশকিল। “বড় বড় ডায়লগ দিচ্ছেন এদিকে কাজে করছেন অন্য” …আলিয়াকে দুষছে নেটজনতা।

কালো জামাতে লেখা ‘স্পিক ফর অ্যানিমাল’। সঙ্গে বিড়ালের একটি অবয়বও আঁকা, এদিকে হাতে চামড়ার ব্যাগ! কিসের সঙ্গে কী করতে হয়, সেবিষয়ে কোনও জ্ঞান নেই অভিনেত্রীর? প্রাণীজগতের পাশে দাঁড়ানোর কথা বলে তাঁদের চামড়া দিয়ে বানানো ব্যাগ নিয়েই ঘুরছেন! রেগে আগুন অনেকেই। তাদের কথায়, আলিয়া যে বোকার হদ্দ, সেকথা এর থেকেই পরিষ্কার।

“বলিউডের সব সেলেবদের মাথা খারাপ, তারা দুনিয়ার অশিক্ষিত”…এমন মন্তব্যই চোখে পড়েছে। আবার কেউ বললেন, “ও তো সার্টিফায়েড অশিক্ষিত”। আবার কারওর কথায়, “রণবীরের অ্যানিমাল ছবির কথা বলেছে আলিয়া, পশুপ্রাণীদের কথা নয়”। আবার কেউ বললেন, “যারা যেই বিষয়ে জ্ঞান দেয় তারাই সেটা করে বসে”। আলিয়ার কান্ডজ্ঞানহীনতায় দুষছেন সকলেই।

এর আগেও আলিয়াকে নিয়ে মশকরা শোরগোল কম হয়নি। অনেকেই নেপো কিড হিসেবেও তাঁকে ট্রোল করেছেন। তাঁর বিয়ের পরেও শিরোনামে ছিলেন তিনি। মেয়ে হওয়ার পর নিজেকে অভিনয় থেকে দূরেই রেখেছেন, তবে শীঘ্রই কাজে ফিরবেন বলে জানিয়েছেন।

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.