The news is by your side.

স্পাই ইউনিভার্সে অ্যাকোয়াম্যান তারকা জেসন মোমোয়া

0 89

শাহরুখ এবং দীপিকা অভিনীত ‘পাঠান’ বক্স অফিসে তোলপাড় করে দিয়েছে। সিনেমাটিতে অতিথি চরিত্রে উপস্থিত ছিলেন ‘টাইগার’ খ্যাত সালমান খানও।

‘পাঠান’ ঝড় থামতে না থামতে এবার আসতে চলেছে সালমানের পরবর্তী সিনেমা ‘টাইগার ৩’।  তবে এরই মধ্যে আরেকটি বিগ বাজেটের সিনেমাকে ঘিরে নেশায় আচ্ছন্ন সিনেপ্রেমীরা। সালমানের টাইগার বনাম শাহরুখের ‘পাঠান’ চলচ্চিত্রের খবরটি ব্যাপক আলোড়ন তৈরি করেছে।

দুই সুপারস্টারকে যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সে একসঙ্গে দেখা যাবে জেনে ভক্তরাও দারুণ উচ্ছ্বসিত। সেই উচ্ছ্বাস এবার বহুগুণে বেড়ে আকাশ ছুঁতে চলেছে। কারণ টাইগার ভার্সেস পাঠানে এবার হলিউডের একজন বড় অভিনেতাকে প্রতিপক্ষের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলেও শোনা যাচ্ছে।

ভাইরাল হওয়া একটি টুইট অনুসারে, অ্যাকোয়াম্যান তারকা জেসন মোমোয়াকে ‘টাইগার ভার্সেস পাঠান’-এ খলনায়কের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

টুইটে লেখা হয়েছে, “যশরাজ ফিল্মসের প্রাথমিক আলোচনা অনুসারে ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমার প্রধান ভিলেন হিসেবে প্রডাকশন হাউস এবং সিদ্ধার্থ আনন্দ হলিউডের একজন বড় তারকাকে নিয়ে আসার পরিকল্পনা করছেন। বর্তমানে যে নামটি সবচেয়ে আলোচিত তা হলো এই ভূমিকার জন্য হলিউডের ‘অ্যাকোয়ামান’ খ্যাত তারকা জেসন মোমোয়া।”

 

 

Leave A Reply

Your email address will not be published.