The news is by your side.

স্তন ভারে নতজানু পর্নতারকা কেরি ক্যাটোনা!

ছোট হবে ভেবে অস্ত্রোপচার করিয়েছিলেন, উল্টে বড় হয়ে গেল!

0 94

অস্ত্রোপচার করিয়েছিলেন। কিন্তু তাতে বিশেষ লাভ তো হল-ই না, বরং আড়ে এবং বহরে দ্বিগুণ হল স্তন। নিজের এই সমস্যা নিয়ে অকপট হয়েছেন ৪২ বছর বয়সি পর্নতারকা কেরি ক্যাটোনা।

‘ওনলি ফ্যানস’ নামে একটি পর্ন সাইট হাবের জন্য নিজের ভিডিয়ো বানান কেরি। সুডৌল স্তনের জন্য বরাবরই বেশ জনপ্রিয় কেরি। পর্ন সাইট হাবের জন্য যে ভিডিয়োগুলি তিনি তৈরি করেন, সেগুলি কয়েক মুহূর্তে লক্ষ লক্ষ মানুষ দেখেন। সেই আকর্ষণের কেন্দ্রে যে আসলে কেরির স্তনের গঠন, তা নিজেও জানেন তিনি। তাই স্তন উন্মুক্ত পোশাকই পরতেন। তবে পরের দিকে অবশ্য স্তনের আকার কমাতে চেয়েছিলেন। সে কারণে দু’টো স্তনেই ৪ বার অস্ত্রোপচারও করিয়েছিলেন। কিন্তু তাতেও লাভ হল না।

অস্ত্রোপচারের পর কেরি লক্ষ করেন, তাঁর স্তনের আকার আগের চেয়ে অনেক বেড়ে গিয়েছে। স্তন নিয়ে চলাফেরা করাই দায় এখন।

কেরি যথেষ্ট ফিটনেস সচেতন। রোজে দু’বেলা ট্রেডমিলে হাঁটেন তিনি। কড়া ডায়েট করেন। আগে শরীরচর্চার সময়ে স্তন নিয়ে সমস্যা হত তাঁর। সামলাতে পারতেন না।

সবচেয়ে অসুবিধা হয় ট্রেডমিলে হাঁটার সময়ে। হাঁটার গতি যখন বাড়িয়ে দিতেন, এমন কম্পন হত বক্ষদেশে, যে নিজেরই অস্বস্তি হত। নাচ কিংবা অন্য কোনও কার্যকলাপের সময়েও সমস্যা হত তাঁর। সে কারণে অস্ত্রোপচার করিয়েছিলেন। এমন হবে নিজেই বুঝতে পারেননি। নিজের সাম্প্রতিক কালের একটি ছবি দিয়ে বিষয়টি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন কেরি। অনেকেই অবশ্য সেখানে লিখেছেন যে, আগের চেয়ে অনেক বেশি লাস্যময়ী লাগছে তাঁকে।

Leave A Reply

Your email address will not be published.