The news is by your side.

‘সৌরভের সঙ্গে ইগোর লড়াইয়ে নেতৃত্ব হারান কোহলি’

0 103

বোমা ফাটালেন চেতন শর্মা। জি নিউজের স্টিং অপারেশনে তার দাবি, সৌরভের সঙ্গে ইগোর লড়াইয়ে ক্যাপ্টেনসি (অধিনায়কত্ব) গেছে কোহলির।

ডয়চে ভেলে এই স্টিং অপারেশনের ভিডিওটি সত্য কি না, তা যাচাই করতে পারেনি। তবে সেই ভিডিওতে সৌরভ-বিরাট তো বটেই, বুমরাহর বিরুদ্ধেও গুরুতর অভিযোগ করেছেন চেতন।

সৌরভের আমলে চেতন শর্মা দল নির্বাচক কমিটির প্রধান ছিলেন, এখনও আছেন। ভিডিওতে তিনি দাবি করেন, সৌরভ একসময় ভারতীয় ক্রিকেট দলকে নেতৃত্ব দিয়েছিলেন। বিরাটও দিচ্ছিলেন। কে বড়, তা নিয়ে তাদের মধ্যে লড়াই ছিল। তার জেরেই নেতৃত্ব খোয়াতে হয়েছিল বিরাটকে।

সৌরভ নেতৃত্ব না ছাড়ার জন্য বিরাটকে অনুরোধ করেছিলেন বলেও দাবি করেন চেতন।

নির্বাচক কমিটি প্রধানের দাবি, এর আগে বলা হয়েছিল—সাদা বলের ক্রিকেটে একজনই অধিনায়ক থাকবেন। এখন হার্দিক পান্ডিয়াকে টি-টোয়েন্টি দলের অধিনায়ক বানিয়ে পরীক্ষা করছে বোর্ড।

ভারতীয় পেসার বুমরাহকে নিয়েও বিস্ফোরক মন্তব্য করেছেন চেতন। তিনি বলেন, চোট নিয়েই জোর করে খেলছিলেন বুমরাহ। ইনজেকশন নিয়ে খেলতে নামছিলেন। তাই তার চোট এখনও ঠিক হয়নি।

চেতনের দাবি, জাতীয় দল থেকে ছিটকে যাবেন মনে করে অনেক ক্রিকেটার চোট লুকিয়ে খেলছেন। কে ইনজেকশন নিচ্ছেন, তা প্রমাণ করা কঠিন।

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই চেতনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। তবে তাদেরকে ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা জানান, শর্ত অনুসারে নির্বাচকরা সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতে পারেন না। যদি দেখা যায়—ভিডিও জাল নয়, তাহলে চেতন শর্মাকে নিয়ে বোর্ডকে কঠোর সিদ্ধান্ত নিতে হবে।

Leave A Reply

Your email address will not be published.