The news is by your side.

সোমবার গাঁটছড়া বাঁধছেন সিদ্ধার্থ-কিয়ারা

0 89

 

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের প্রস্তুতি চলছে । সোমবার তাঁরা গাঁটছড়া বাঁধছেন? বলিপাড়ার বহু তারকার মতো তাঁরাও কি জাঁকজমকের ছটায় ভাসবেন?

গত বছর থেকে আলিয়া ভট্ট-রণবীর কপূর, রিচা চড্ডা-আলি ফজল, ফারহান আখতার-শিবানী দণ্ডেকর, বিক্রান্ত মেসি-শীতল ঠাকুরের মতো একঝাঁক তারকার পর এ বার নতুন দম্পতি পাবে বলিউড।

একসঙ্গে ঘর বাঁধবেন সিদ্ধার্থ মলহোত্র আর কিয়ারা আডবাণী। বছর কয়েকের জমাটি প্রেমের পর তাঁদের সাত পাকে ঘোরার প্রস্তুতিও নাকি শেষ পর্বে।

সোমবারই কি তাঁরা গাঁটছড়া বাঁধছেন? বলিপাড়ার বহু তারকার মতো তাঁরাও কি জাঁকজমকে ভাসবেন? বিয়ের অনুষ্ঠান কোথায় হবে? কারা থাকবেন তাতে? এ হেন নানা প্রশ্ন ভেসে বেড়াচ্ছে। তার উত্তরও ছড়িয়ে পড়েছে সংবাদমাধ্যমে।

জয়সলমেরে থর মরুভূমির বুকে এক বিলাসী হোটেলেই নাকি গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ-কিয়ারা। সে শুভকাজের মোটে আর কয়েক ঘণ্টা বাকি।

শনিবার থেকে দু’দিন ধরে গায়ে হলুদ, সঙ্গীতের মতো আয়োজন। তার পর সোমবারই নাকি সাত পাকে ঘুরবেন বলিউডের এই নয়া ‘জুটি’।

আনুষ্ঠানিক ভাবে সাত পাকে না ঘুরলেও ‘জুটি’ হিসাবে একে অপরকে বেছে নিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা। মুম্বইয়ের সিন্ধ্রি পরিবারের মেয়ে কিয়ারা সে সব নিয়ে ঢাকঢাক গুড়গুড়ও করেননি। কর্ণ জোহরের ‘কফি উইথ করণ’ শোয়ে তো খোলাখুলিই জানিয়েছেন, সিদ্ধার্থের সঙ্গে তাঁর প্রথম দেখার গল্প।

অনেকেই বলেন, বিক্রম বাত্রার ‘শেরশাহে’র সেটেই সিদ্ধার্থ-কিয়ারার প্রেমের শুরু। তবে কিয়ারা আবার অন্য গল্প শুনিয়েছেন। গত বছরে কর্ণের শোয়ে বসে তিনি বলেঠিলেন, ‘‘সিড ( সিদ্ধার্থকে ওই নামেই ডাকেন কিয়ারা) আর আমি ‘শেরশাহে’র আগে থেকেই একে অপরকে চিনি।’’

কিয়ারার কথায় সায় দিয়েছেন কর্ণ জোহরও। বলেছেন, ‘‘হ্যাঁ! অনেক আগে থেকেই তোমাদের পরিচয়।’’ এর পর কিয়ারা বলে চলেন, ‘‘২০১৮ সালের ‘লাস্ট স্টোরিজ়’-এর শুটিং শেষ হওয়ার পার্টি চলছিল আমাদের এক বন্ধুর বাড়িতে। সেখানে আমরা অনেকেই ভিড় করেছিলাম। ওই পার্টিতে সিডও এসেছিল। সেই প্রথম আলাপ।’’

২০২১ সালের হিট ছবি ‘শেরশাহ’-তে পর্দায় একসঙ্গে দেখা গিয়েছিল সিদ্ধার্থ-কিয়ারাকে। ফলে তাঁদের প্রেম যে আনকোরা নয়, তা বুঝিয়ে দিয়েছেন কিয়ারা।

কিয়ারার সঙ্গে ব্যক্তিজীবনে জুটি বাঁধা নিয়ে জোরালো ইঙ্গিত দিয়েছিলেন সিদ্ধার্থ। কর্ণের শোয়ে জানিয়েছিলেন, ভবিষ্যৎ জীবনে সুখী হওয়ার লক্ষ্যে রয়েছেন। তাতে কি কিয়ারা সঙ্গ দেবেন? প্রশ্ন ছিল কর্ণের। কর্ণের প্রশ্নে মৃদু হেসে সিদ্ধার্থ বলেছিলেন, ‘‘তাঁর (কিয়ারা) সঙ্গ পেলে তো দারুণ হবে।’’

 

Leave A Reply

Your email address will not be published.