The news is by your side.

সোনমের কারণেই  ফর্মে ফিরেছেন শুভমন!

0 115

শুভমন গিল, বার বার বড় ইনিংস খেলে শিরোনামে এসেছেন ২৩ বছরের ব্যাটার। তবে শুভমন গিল শুধু মাঠে নয়, মাঠের বাইরেও বেশ চালিয়েই ব্যাট করছেন। একের পর এক সেলেবের সঙ্গে নাম জড়িয়েছে শুভমনের। এ বার সেই তালিকাতেই জুড়ল আরও এক নাম।

হায়দরাবাদে দ্বিশতরান করে নজির গড়েছেন ২৩ বছরের শুভমন। এর আগে এত কম বয়সে কোনও ব্যাটসম্যান ডাবল সেঞ্চুরি করেননি। তবে সেই ইনিংস নয়, আপাতত সমাজমাধ্যমে শুভমনের ভাইরাল হওয়ার অন্য কারণ রয়েছে। সেই কারণ হলেন সোনম বাজওয়া।

সম্প্রতি এই সোনমের সঙ্গেই নাম জড়িয়েছে শুভমনের। সোনমের সঙ্গে হাত মেলাচ্ছেন শুভমন। সেই ছবি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। সমাজমাধ্যম ব্যবহারকারীরা বলছেন, সোনমের কারণেই দারুণ ফর্মে ফিরেছেন শুভমন।

তবে সোনম প্রথম নন, এর আগেও সেলেবদের সঙ্গে নাম জড়িয়েছে শুভমনের। সচিন তেণ্ডুলকরের কন্যা সারার সঙ্গে দেখা গিয়েছিল শুভমনকে। যদিও দু’জনের কেউই সে কথা স্বীকার করেননি।

সারা বরাবরই ব্যক্তিগত জীবন ব্যক্তিগত রাখতে পছন্দ করেন। তাই কখনওই স্বীকার করেননি সম্পর্কের কথা। তার পরেও শোনা গিয়েছে, বিদেশে শুভমনের সঙ্গে ডেট করছেন তিনি, ছুটি কাটাচ্ছেন।

এই নিয়ে সমাজমাধ্যমে প্রশ্নের মুখে পড়েছিলেন শুভমন। এক জন জিজ্ঞেস করেছিলেন, তিনি কি ‘সিঙ্গল’? জবাবে শুভমন স্পষ্টই লিখেছিলেন, ‘হ্যাঁ। আর অদূর ভবিষ্যতেও আমার এই নিয়ে কোনও পরিকল্পনা নেই।’

সচিনকন্যার সঙ্গে নাকি সম্পর্কে ইতি টেনেছেন শুভমন। এখানেই শেষ নয়, সে সময় সইফ আলি খানের কন্যা সারা আলি খানের সঙ্গে একটি রেস্তরাঁয় দেখা যায় শুভমনকে। তার পরেই শুরু নতুন জল্পনা। তবে কি এক সারাকে ছেড়ে অন্য সারায় মজেছেন শুভমন?

ওই রেস্তরাঁ থেকে পরেও এক বার দু’জনকে প্রায় এক সঙ্গে বার হতে দেখা যায়। একটি ভিডিয়োতে দেখা গিয়েছিল, সারা আগে বেরিয়ে আসছেন। পরে শুভমনের মতো দেখতে এক যুবক বেরিয়ে আসছেন। একাধিক সংবাদমাধ্যম দাবি করে, ওই যুবক আসলে শুভমন। এর পর বিমানে সারা আর শুভমানের পাশাপাশি বসে থাকার একটি ছবি প্রকাশ্যে আসে।

এই নিয়ে তাঁকেও কম প্রশ্নের মুখে পড়তে হয়নি। তবে সেই প্রশ্নের জবাবেও নতুন করে বিতর্কই তৈরি করেছিলেন শুভমন। একটি সাক্ষাৎকারে সঞ্চালক বলেছিলেন, ‘‘সব সত্যি বলো (সারা কা সারা সচ বোলো)।’’ জবাবে তরুণ ক্রিকেটার বলেন, ‘‘সব সত্যিই বলে দিলাম। (সারা দা সারা সচ বোল দিয়া)’’

সেই নিয়ে শুরু হয় বিতর্ক। সেই বিতর্ক এখনও থামেনি। হায়দরাবাদে ভারত বনাম নিউ জ়িল্যান্ড প্রথম ওয়ান ডে ম্যাচে বাউন্ডারির কাছে যখন ফিল্ডিং করছিলেন শুভমন, গ্যালারি থেকে ভেসে আসে ‘সারা, সারা’ ধ্বনি।

তার মধ্যেই সোনমের সঙ্গে তাঁর ছবি ভাইরাল। কে এই সোনম? সোনমপ্রীত বাজওয়া মডেল এবং অভিনেত্রী। বেশ কিছু পঞ্জাবি ছবিতে অভিনয় করেছেন। কিছু তামিল, তেলুগু ছবিতেও অভিনয় করেছেন।

২০১২ সালে একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ দেন। ২০১৩ সালে অভিনয় জগতে প্রবেশ। সোনমের জন্ম ১৯৮৯ সালের ১৬ অগস্ট।

শুভমনের সঙ্গে ডেটিংয়ের অভিযোগ উড়িয়ে দিয়েছেন সোনম। সমাজমাধ্যমে লিখেছেন, ‘‘এ সবই মিথ্যা (সারা কা সারা ঝুট হ্যায়)।’’ সেই পোস্ট এখন ভাইরাল।

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.