The news is by your side.

সেক্সি ফিগারে ক্যামেরার সামনেই নগ্ন হয়ে পোশাক পড়লেন শ্রদ্ধা আর্য!

0 113

শ্রদ্ধা আর্য । সিরিয়াল কুন্ডলী ভাগ্য দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসা পায় এবং টিআরপির দিক থেকেও অন্যান্য ধারাবাহিকের থেকে অনেকটাই এগিয়ে থাকে।

কুণ্ডলী ভাগ্যে প্রীতার ভূমিকায় অভিনয় করছেন শ্রদ্ধা আর্য। তবে সিরিয়ালে সহজ-সরল ও সংস্কৃতিমনা পুত্রবধূ কিন্তু বাস্তব জীবনে বেশ বোল্ড এবং হট।

শ্রদ্ধা আর্যের একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াতে, যে ভিডিওতে তিনি একটি গোলাপী রঙের তোয়ালে পরে আছেন।

শ্রদ্ধা আর্য তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার ছবি এবং ভিডিও পোস্ট করে চলেছেন প্রতিদিন এবং ভক্তরা তার করা পোস্টগুলি পছন্দ করেন ব্যাপকভাবে। এখন ভাইরাল হওয়া ভিডিওটির প্রতি ভক্তদের উন্মাদনা এতটাই বেশি যে, ১৫ লাখেরও বেশি মানুষ এটি দেখেছে এবং শ্রদ্ধা আর্যের লাস্যময়তার জন্য পাগল হয়ে উঠেছেন। তিনি ক্যামেরার সামনেই তার শরীর থেকে তোয়ালে সরিয়ে তার ড্রেস পরিবর্তন করেন এই ভিডিওতে।

ভিডিওতে তাকে শাহরুখ খানের পুরনো গানে নাচতেও দেখা যাচ্ছে। শুরুতে তোয়ালে জড়িয়ে নব্বই দশকের রোমান্টিক গানে নাচছেন অভিনেত্রী। তারপরই পোশাক বদল করে আবারো শাহরুখ খানের গানে নাচ করলেন অভিনেত্রী।

তার পোস্ট করা ভিডিওটির ক্যাপশনে, শ্রদ্ধা আর্য লিখেছেন, “যখন তোমার বস তোমাকে জিজ্ঞেস করে তুমি এত সকালে এত দেরি করলে কেন। তখন আমি বলি,

আমি দুঃখিত আমি দেরি করেছি কারণ আমি চাইনি আসতে।” এই ভিডিওতে একটি গোলাপী তোয়ালে জড়ানো অবস্থায়, তাকে খুব সুন্দরী এবং লাস্যময়ী দেখাচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.