The news is by your side.

সেক্সি কোমরের ভাঁজে টলিপাড়ার সেক্সিয়েস্ট নায়িকা মনামী ঘোষ!

0 161

 

 

মনামী ঘোষ। সদ্যই ৩৮-শে পা দিলেন টলি অভিনেত্রী । জন্মদিনটা ভীষণ স্পেশ্যাল অভিনেত্রীর জন্য। তার চলতি বছরের জন্মদিনটা একটু অন্যরকম ভাবে সেলিব্রেট করেছেন অভিনেত্রী।

হাজারো ব্যস্ততার মাঝে সময় বার করে জন্মদিন সেলিব্রেট করতে ব্যাংককে উড়ে গেছেন মনামী ঘোষ। বিদেশের মাটিতেই চলতি বছরের জন্মদিনটা সেলিব্রেট করেছেন মনামী ঘোষ। সেই ঝলক ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন টলি নায়িকা।

ব্যাংকক থেকে একের পর এক ছবি শেয়ার করে নেটপাড়ায় উত্তাপ বাড়াচ্ছেন মনামী ঘোষ। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নীল রঙের বিকিনি পরে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন টলি সুন্দরী। সেক্সি কোমরের ভাঁজে শরীরী নেশায় বুঁদ হয়েছেন ভক্তরা।

সেক্সি ফিগার ফ্লন্টস করে নিজেকে মেলে ধরেছেন মনামী। নীল রঙের বিকিনির উপর ট্রান্সপারেন্ট একটি শ্রাগ পরেছেন। ইয়টের উপর কোকের ক্যান হাতে নিয়ে ছবিতে পোজ দিয়েছেন নায়িকা। বিকিনির সঙ্গে টেনে বাঁধা চুল, চোখে সানগ্লাস এবং কানের বড় দুল আপ গর্জিয়াস করে তুলেছে মনামীকে।

সেক্সি ফিগার ফ্লন্টস করে ভক্তদের ধুকপুকানি বাড়িয়ে দিয়েছেন নায়িকা। অভিনেত্রীর সৌন্দর্য যেন দ্বিগুণ বেড়ে গেছে। অভিনেত্রীর উষ্ণতায় পুড়ে ছাই নেটিজেনরা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সর্বদাই হটকে কিছু করেই চলেছেন টলিপাড়ার সেক্সিয়েস্ট নায়িকা।

টলি ইন্ডাস্ট্রিতে এমন খুব কমই অভিনেত্রী আছেন যাদের আসল বয়স বাড়ছে না দিন দিন কমছে তা বোঝাটা মুশকিল। সেই তালিকায় সবার আগেই রয়েছেন মনামী ঘোষ। নেটদুনিয়ার হট সেনসেশন মনামী ঘোষের ছবি দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন ভক্তরা।

ভক্তদের ধরে রাখতে নিয়মিত কিছু না কিছু করেই থাকেন মনামী। সোশ্যাল মিডিয়াতেও প্রচন্ড অ্যাক্টিভ টলি নায়িকা । অভিনেত্রীর অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী। ফ্যাশন স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী মনামী ঘোষ।

সৃজিত মুখোপাধ্যায়ের পদাতিক ছবিতে দেখা যাবে মনামী ঘোষকে। মৃণাল জায়া গীতা সেনের চরিত্রে দেখা যাবে মনামী ঘোষকে।

দিনকয়েক আগেই মনামীর ছবি প্রকাশ্যে এসেছে যা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে ভক্তদের। মনামীকে প্রথম দেখাতেই গীতা দেবীর কথা মনে পড়েছে সকলেরই।

মনামীর মুখের সঙ্গে গীতাদেবীর মিল থাকতেই এই চরিত্রটি তাকে দেওয়া হয়েছে। ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর বিপরীতে প্রথমবার দেখা যাবে মনামীকে।

Leave A Reply

Your email address will not be published.