The news is by your side.

সৃজিতের  সঙ্গে বিচ্ছেদ নয়, সবকিছু গুঞ্জন:  মিথিলা  

0 92

বিনোদন ডেস্ক

দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী তাহসান খানের সাথে বিবাহ বিচ্ছেদের পর ২০১৯ সালে ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা।

১২ নভেম্বর  সৃজিত-মিথিলার পাল্টাপাল্টি পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই পোস্ট ঘিরেই তৈরি হয়েছে রহস্য। জোন বায়েজের লেখা জনপ্রিয় বিচ্ছেদের গান ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লিরিক লিখে পোস্ট করেন সৃজিত। আর সেই ক্যাপশনের সাথে পোস্ট করেন ডালপালাহীন একটি মৃতগাছ। সেই গাছের সাথে দাঁড়িয়ে আছেন তিনি।

যার ভাবানুবাদ দাঁড়ায় ‘এখানে রাগের দরকার নেই, এখানে দোষারোপের প্রয়োজন নেই। এখানে কিছু প্রমাণ করার নেই। সব কিছু একই রয়েছে, সৈকতে শুধুমাত্র একটা গাছ দাঁড়িয়ে রয়েছে একা। বিদায় অ্যাঞ্জেলিনা। এবার বিদায় নিতে হবে।’ যা দেখে ভক্তদের ধারণা, হয়ত তাদের সম্পর্ক ভালো যাচ্ছেনা।

সৃজিতের পোস্টের পর মিথিলাও নিজের ছবি দিয়ে পোস্ট করেন টুইটারে। সেখানে তিনিও একটি বিরহী ক্যাপশন দিয়েছেন। ইংরেজিতে লেখা নেই ক্যাপশনে তিনি যা লিখেছেন তার ভাবার্থ দাঁড়ায়, ‘কীভাবে তুমি জানো যে সেই প্রেম সত্যি? কীভাবে জানো সেই প্রেম ন্যায্য? সেই প্রেম আর নেই এটার জানার আগে সেই উত্তর খুঁজতে কতদূর তুমি যেতে পারো?’

পরপর দুইজনের বিচ্ছেদের পোস্ট দেখে সবার মনে প্রশ্ন, তবে কি আবার ভাঙছে মিথিলার সংসার!

বিষয়টি নিয়ে কথা বলেছেন মিথিলা। তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, ‘এটা একদমই গুজব। বিষয়টিকে অহেতুক জল্পনা উল্লেখ করে মিথিলা বলেন, ‘এসব আজেবাজে জিনিস পাত্তা দেওয়ার সময় আমার নাই ভাই। আমি কাজে অনেক ব্যস্ত।’

তাহসানে খানের সঙ্গে বিচ্ছেদের পর বাংলাদেশের গুণী নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে কিছু ছবি ভাইরাল হয় মিথিলার।

Leave A Reply

Your email address will not be published.