The news is by your side.

সিয়াম-ফারিণ প্রথমবার জুটি বাঁধলেন সিনেমায়

0 92

চিত্রনায়ক সিয়াম আহমেদ ও অভিনেত্রী তাসনিয়া ফারিণ প্রথমবার জুটি বাঁধলেন ‘পুনর্মিলনে’ সিনেমায়। এটি নির্মাণ করেছেন ‘বড় ছেলে’ খ্যাত মিজানুর রহমান আরিয়ান। বৃহস্পতিবার  ছবিটি মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে। ফলে প্রেক্ষাগৃহে যাওয়ার প্রয়োজন নেই, ঘরে বসে কিংবা যে কোনও জায়গা থেকেই এটি দেখা যাবে অনায়াসে।

নির্মাতা আরিয়ান জানালেন, এটি মূলত কাজিনদের মধ্যকার বন্ধুত্বের গল্প। যেখানে রাগ-অভিমান, আনন্দ-উচ্ছ্বাস, কিছু টানাপোড়েন আর সংশয় ও দ্বন্দ্বের অস্তিত্ব রয়েছে। আরিয়ান বলেন, ‘সাধারণত কাজিনদের বন্ধুত্বের গল্প পর্দায় উঠে আসে না। তাই এটা নিয়ে কাজ করা। আমার বিশ্বাস ছবিটি দর্শককে নস্টালজিক অনুভূতি দেবে। এটি দর্শক একা দেখেও মজা পাবেন, আবার পরিবারকে নিয়েও উপভোগ করতে পারবেন।

‘পুনর্মিলনে’ নিয়ে বেশ উচ্ছ্বসিত সিয়াম আহমেদ। বললেন, ‘আমাদের দেশে ফিল গুড কাজ খুব কম হয়। এটা সেই অভাব কিছুটা মোচন করবে। আর ফারিণকে নিয়ে বলতে গেলে, সে দারুণ একজন অভিনেত্রী। তার সঙ্গে স্ক্রিন শেয়ার করে যারপরনাই আনন্দিত আমি।’

অন্যদিকে তাসনিয়া ফারিণের বক্তব্য এরকম, ‘এই ছবির গল্প পড়ার পর দ্বিতীয়বার ভাবতে হয়নি আমাকে। নিজেকে গল্পের অংশ মনে হয়েছে। সিয়াম ভাইয়ের সঙ্গেও এই প্রথম কাজ করা হলো। তিনি খুব অবজার্ভেন পারসন। আশা করছি, দর্শক কাজটি উপভোগ করবেন।’

ছবিটিতে সিয়াম-ফারিণ ছাড়াও অভিনয় করেছেন শাশ্বত দত্ত, নূর ইমরান মিঠু, তাজনূভা জাবীন, নওবা তাহিয়া, দীপ্ত দে, জান্নাতুল ফেরদৌস কাজল, টুনটুনি হামিদ, মানস বন্দ্যোপাধ্যায়, শোয়েব মনির, হামিদুর রাহমান, গোলাম ফরিদা ছন্দা, মালা ভট্টাচার্য্য প্রমুখ।

 

Leave A Reply

Your email address will not be published.