The news is by your side.

সিনেমার শুটিংয়ে মেহজাবীন, বিপরীতে কোনো নায়ক নেই!

0 233

 

মেহজাবীন, আপাতত নাটক করছেনই না। ব্যস্ততা বাড়িয়েছেন ওটিটি কনটেন্টে। সিনেমায় অভিনয় করবেন কি করবেন না, সে বিষয়েও ধোঁয়াশা ছিল মন্তব্যে। বলেছিলেন, ‘সিনেমাতে অভিনয় করছি কিনা, এ নিয়ে এখনই কিছু বলতে চাইছি না। যদি সিনেমায় কাজ করি, তাহলে সময় হলেই সবাই জানতে পারবেন। গোপন করব না কিছুই।’

জানা গেল মেহজাবীন সিনেমাতে অভিনয় করছেন। নির্মাতা শঙ্খ দাশগুপ্তের নির্মাণে একটি সিনেমার শুটিংয়ে অংশও নিয়েছেন তিনি। এই নির্মাতা এর আগে অভিনেত্রী বাঁধনকে নিয়ে ওয়েব ফিল্ম ‘গুটি’ বানিয়ে আলোচনায় আসেন। এবার মেহজাবীনকে নিয়ে বানাচ্ছেন পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। কোনো ওটিটি প্ল্যাটফর্মের জন্য নয়, চলচ্চিত্রটি সিনেমা হলেই মুক্তি পাবে।

নারীপ্রধান চরিত্র নিয়ে এর গল্প। এ ছবিতে মেহজাবীনের বিপরীতে কোনো নায়ক নেই। তিনিই মুখ্য চরিত্র। এ বিষয়ে মেহজাবীনের কোনো বক্তব্য মেলেনি। নিশ্চিত করে জানাননি কিছুই। আর পরিচালক শঙ্খ দাশগুপ্তের সঙ্গে যোগাযোগ করলে তিনিও বিষয়টি নিশ্চিত না করে এড়িয়ে যান। শুধু বলেন, ফারুকীর উদ্যোগে ‘মিনিস্ট্রি অব লাভ’ এর একটি প্রজেক্ট করছি। আর সিনেমা বানানো হলে অফিসিয়ালিই সব জানাব সবাইকে।

মেহজাবীন চৌধুরীর ওটিটি (ওভার দ্য টপ) যাত্রা শুরু হয়েছিল ‘রেডরাম’ ওয়েব ফিল্মের মাধ্যমে। এরপর আরও দুটি ওয়েব কনটেন্টে অভিনয় করে নিজেকে প্রমাণ করেন তিনি। ওটিটিকেই লক্ষ্য হিসেবে নিয়েছেন। ফলে নাটক থেকেও নিজেকে আড়াল করেছেন। এ বছর মাত্র দুটি নাটকে অভিনয় করেছেন তিনি। একটি ‘পুনর্জন্ম’, আরেকটি ‘আমি কি তুমি’। ভিকি জাহেদ পরিচালিত এ দুটি নাটকই দর্শক-সাড়া মিলেছে।

 

Leave A Reply

Your email address will not be published.