The news is by your side.

সামান্থাকে ছুঁয়ে দেখার চেষ্টা: মেজাজ হরিয়ে চড় মারেন অনুরাগীকে

0 137

 

 

সামান্থা রুথ প্রভু। দক্ষিণী সিনেমার তাঁর জনপ্রিয়তা তো ছিলই তবে ‘পুষ্পা ২’ এ  গানের সাফল্যের পর জনপ্রিয়তা তুঙ্গে সামান্থার । বাড়ছে সামান্থার ফ্যানের সংখ্যা।

বিভিন্ন সময় সামান্থাকে ফ্যানেদর অনুরোধে সেলফি তুলতে বা পাপারাৎজির সামনে হাসিমুখে পোজ দিতে দেখা গিয়েছে। তবে হঠাৎ মেজাজ হারান সামান্থা। তাও আবার শপিং মলে। সেখানেই অভিনেত্রী খুব কাছাকাছে চলে আসেন এক অনুরাগী এমনি কি অভিনেত্রীকে ছুঁয়ে দেখারও চেষ্টা করছিলেন সে। মেজাজ হরিয়ে চড় মারেন অভিনেত্রী।

খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে দেখা যাবে অভিনেত্রীকে। শাহরুখ এর ‘জাওয়ান’ ছবিতে শাহরুখের বিপরীতে কাজ করার জন্য প্রথমে প্রস্তাব দেওয়া হয় সামান্থাকে। কিছুদিন আগেই পরিচালক অ্যাটলির ছবির নাম ‘জওয়ান’ হতে চলেছে তা প্রাকাশ্যে আসে।

এই ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী নয়নতারাকে।কিন্তু জওয়ানের জন্য নয়নতারা নয় সামান্থা ছিল প্রথম পছন্দ। ২০১৯ সালে সেই জন্য যোগাযোগ করা হয় সামান্থার সঙ্গে কিন্তু নাগা চৈতন্যের  সংসার করার পরিকল্পনার কারণে ফিরিয়ে দেন শাহরুখের  নায়িকা হওয়ার অফার।

এছাড়াও তাপসী পান্নু প্রযোজিত ধক ধক ছবিতে দেখা যাবে সামান্থাকে।  ওয়েব সিরিজের পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজ আর ডিকে। বলি অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে এই সিরিজে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে এই দক্ষিণী সুন্দরীকে।

২০২১ সালের অক্টোবর মাসে ডিভোর্সের ঘোষণা করেন সামান্থা রুথ প্রভু এবং চৈতন্য আক্কিনেনি । বর্তমানে অভিনেত্রী নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত। নাগাও লাল সিং চড্ডার হাত ধরে বলিউডে এন্ট্রি নিয়েছেন। শোভিতা ধুলিপালার সঙ্গে তাঁর প্রেম নিয়েও জোর জল্পনা চলছে।

 

Leave A Reply

Your email address will not be published.