The news is by your side.

সাকিবের নির্বাচনি প্রচারে অংশ নিয়েছেন ক্রিকেট দলের তারকারা

0 65

মাগুরা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী সাকিব আল হাসানের নির্বাচনি প্রচারে অংশ নিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তাদের সঙ্গে ছিলেন একঝাঁক ক্রিকেট তারকা।

মাশরাফি নিজে নড়াইল থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করলেও বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় মাগুরা যান সাকিবের নির্বাচনি প্রচারণায়। এ সময় জাতীয় দলের খেলোয়াড় সৌম্য সরকার, সাব্বির রহমান, রনি তালুকদার, আবু হায়দার রনিসহ বেশ কয়েকজন অংশ নেন। তারা মাগুরা শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে সাকিবের পক্ষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।

মাগুরায় আসার পর মাশরাফি বিন মুর্তজা প্রায় ১ ঘণ্টা মাগুরা জেলা পরিষদ ডাকবাংলোতে অবস্থান করেন। সেখানে তিনি নির্বাচনের প্রার্থী সাকিব এবং মাগুরা জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল ও অন্যান্য নেতাদের সঙ্গে কথা বলেন এবং নির্বাচনের বিষয়ে খোঁজখবর নেন। পরে দুপুর পৌনে ২টার দিকে মাগুরা-১ আসনের প্রার্থী সাকিবসহ অন্যান্য ক্রিকেটারদের নিয়ে প্রচারণায় বের হন।

প্রচারণা শুরুর আগে মাশরাফি বিন মুর্তজা সাংবাদিকদের উদ্দেশে বলেন, মাগুরা আমার চেনা শহর। এখানকার বিভিন্ন এলাকা আমার পরিচিত। মাগুরা স্টেডিয়ামে বিকেএসপি অন্বেষণ ক্যাম্পে ছিলাম এক মাস। তবে এখন আমার মাগুরায় আসা সাকিবের জন্য। সে রাজনীতিতে নতুন। আমার মনে হয়েছে সাকিবের কাছে আসা দরকার।

এ সময় মাগুরা-১ আসনের প্রার্থী সাকিব আল হাসান বলেন, মাশরাফি ভাই এবং পাপন ভাইয়ের সঙ্গে নির্বাচন নিয়ে অনেক কথা হয়েছে। তাদের এ বিষয়ে অভিজ্ঞতা আছে। মাশরাফি ভাইকে ধন্যবাদ জানাচ্ছি তিনি কষ্ট করে আমার কাছে এসেছেন সাপোর্ট জানাতে। আমিও ভাইকে সাপোর্ট জানাই। যেকোনো টাফ সিচুয়েশনে আমরা সব সময় একে অপরকে হেল্প করি। যেহেতু আমাদের জন্য এটি চ্যালেঞ্জিং একটি বিষয়, তাই আমরা চেষ্টা করছি একসঙ্গে যেন সবাই উৎরে যেতে পারি।

সাকিব আরও বলেন, শেষ মুহূর্তের প্রচারণা হিসেবে আমরা সাধারণ ভোটারদের উদ্বুদ্ধ করার চেষ্টা করছি তারা যেন নিজেদের ভোটাধিকার প্রয়োগ করেন। এটি তাদের গণতান্ত্রিক অধিকার। বিশ্বাস করি সাধারণ মানুষ যদি উদ্বুদ্ধ না হন তাহলে তারা যে পরিবর্তনের কথা বলেন সেটি ম্যাটার করেন না। আমরা চাই দেশের সব জেলাতেই মানুষ উত্সাহ নিয়ে ভোটদান করবেন।

Leave A Reply

Your email address will not be published.