The news is by your side.

সাংসদ পদের মেয়াদ শেষ, অভিনয়ে ফিরছেন রূপা গঙ্গোপাধ্যায়

‘মেয়েবেলা’ সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে প্রত্যাবর্তন  করছেন রূপা গঙ্গোপাধ্যায়

0 83

 

দীর্ঘ ৩৫ বছরের অভিনয় কেরিয়ারে চার বার বিরতি নিয়েছেন। কিন্তু এ বার একটু বেশি সময় নিয়ে ফেলেছেন তিনি। দীর্ঘ আট বছর পর অভিনয়ে ফিরছেন রূপা গঙ্গোপাধ্যায়। মাঝে প্রায় সাড়ে পাঁচ বছর রাজ্যসভার সাংসদই ছিল তাঁর পরিচয়। সম্প্রতি মেয়াদ শেষ হয়েছে সাংসদ পদের। তার পরেই অভিনয়ে প্রত্যাবর্তন বিজেপি নেত্রীর। সিরিয়ালের নাম ‘মেয়েবেলা’। মিত্রবাড়ির মেজবউ বীথির চরিত্রে দেখা যাবে তাঁকে।

এত বছর পর প্রথম দিন সেটে ফেরার অনুভূতি জানিয়ে রুপা বলেন সিনেমা বা পর্দার নেশাটা অন্যরকম। একটা চরিত্র, যেটা তুমি নয়, সেটা ফুটিয়ে তোলার একটা আলাদা অনভূতি তো রয়েছেই।

‘মেয়েবেলা’ সিরিয়ালে নিজের চরিত সম্পর্কে রুপা বলেন এই গল্পের যিনি লেখিকা, তাঁর সঙ্গে দীর্ঘ দিন আলোচনা হয়েছে চরিত্রটা নিয়ে। প্রযোজক, লেখিকাকে শর্ত দিয়েছিলাম বেশ কিছু।

আমার শর্ত ছিল— গল্পটা বাস্তবসম্মত হতে হবে। সেটে ঢুকেই অন্দরসজ্জায় বেগুনি পর্দায় চড়া রং দেওয়া থাকবে না। অতিরঞ্জিত কিছু থাকবে না। যে হেতু আমি রিনা’দি (অপর্ণা সেন), কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋতুপর্ণ ঘোষের মতো পরিচালকদের সঙ্গে কাজ করেছি, তাই পার্টটা যাতে পর্দায় দেখতে বাস্তবসম্মত লাগে, সেটাই চেয়েছি।

অভিনয়ে ফিরলেও রাজনীতিকে পুরোপুরি বিদায় জানাচ্ছেন না গুনি এই অভিনেত্রী। বললেন, মাসে তো ১৫ দিন সিরিয়ালের জন্য প্রয়োজন আমাকে। তার পরের সময়টা তো রয়েছে। যার যা দায়িত্ব, তাকে সেটা পালন করতেই হবে। তা ছাড়াও রাজনীতি করতে গেলে অর্থের প্রয়োজন। সেটা আপাতত এই কাজ করে উপার্জন করব।

Leave A Reply

Your email address will not be published.