The news is by your side.

সাংবাদিকদের জানিয়েই বিয়ে করবো: পূজা চেরি

0 104

সাংবাদিকদের জানিয়েই বিয়ের পিঁড়িতে বসবো-বিয়ে প্রসঙ্গে এভাবেই বলছিলেন ঢাকাই সিনেমার সময়ের জনপ্রিয় নায়িকা পূজা চেরি।

পূজা বলছেন, ‘আমার এবং আমার পরিবারের ইচ্ছে, আমার বিয়ে খুব ধুমধাম ভাবে হবে। আমার যারা কাছের মানুষ আছেন তাদের সবাই আমার বিয়েতে উপস্থিত থাকবেন। আমি সবাইকেই আমার বিয়েতে দেখতে চাই।’

রাজধানীর মিরপুরের একটি অনুষ্ঠানে এসব কথা বলেন অভিনেত্রী পূজা চেরি।

পূজা যে নায়কের সঙ্গে সিনেমা করে সেই নায়কের সঙ্গে প্রেম করে- এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, ‘সমালোচনা তো হবেই। ভালো কাজ করলে আলোচনা-সামালোচনা দুটোই হয়। আমার সঙ্গে কাউকে নিলে এখনও গুঞ্জন হবে। এসবে আমি কান দেই না, বা পাত্তা দেই না। আমি নিজের গতিতে কাজ চালিয়ে যেতে চাই।

পূজাকে নিয়ে মিডিয়ায় কিছু গুঞ্জন রয়েছে। তার বধূ সাজে তোলা ছবি দেখেও নানান সমীকরণ মেলায় নেটিজেনরা। সে বিষয়েও মুখ খোলেন ‘গলুই’ অভিনেত্রী।

পূজা চেরি বলেন, ‘এই বিষয়টি নিয়ে আমি মাঝে মাঝে অবাক হই। ভীষণ হাসি পায়। ভাবি, মানুষ এতো বোকা কেনো। এতোটা বোকা হওয়া উচিৎ না। যারা বোঝার তারা ঠিকই বুঝেছে এটা একটা ফটোশুট ছিল মাত্র। যারা ভুল বুঝেছে তাদের আমি বোকা ছাড়া কিছুই বলব না।’

‘পোড়ামান-২’ সিনেমা দিয়ে নায়িকা হিসেবে অভিষেক হয় পূজা চেরির। তবে তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘নূরজাহান’। এরপর ‘দহন’, ‘প্রেম আমার-২’, ‘গলুই’, ‘শান’ সিনেমাগুলোতে বড় পর্দায় দেখা গেছে তাকে।

Leave A Reply

Your email address will not be published.