The news is by your side.

‘সসুরাল সিমর কা’ খ্যাত বৈশালী টক্করের রহস্যজনক মৃত্যু

0 125

টেলিভিনের জনপ্রিয় অভিনেত্রী বৈশালী টক্কর। অভিনয় করেছেন একাধিক ধারাবাহিক নাটকে। অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছেন দশর্ক হৃদয়।তবে সম্প্রতি ঘটে গেছে এক মর্মান্তিক ঘটনা। যা শুনলে শিউরে উঠবে বৈশালী ভক্তরা।

আজ সকালে অভিনেত্রী র ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্তে নেমেছে তেজাজি নগর থানার পুলিশ। তদন্তকারীরা এখনই এই ঘটনা নিয়ে বিশদে কিছু জানাতে নারাজ। তবে ঘটনাস্থল থেকে নাকি একটি সুইসাইড নোট মিলেছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের দাবি, প্রেমঘটিত কারণেই আত্মঘাতী হয়েছেন দাপুটে টেলি নায়িকা।

গত বছরের এপ্রিলে অভিনন্দন সিং নামের একজন চিকিৎসকের সঙ্গে বাগদানের খবর দিয়েছিলেন বৈশালী। পরে তিনি জানান, বিয়ে করতে চান না। তার পরই কি অবসাদ গ্রাস করে বৈশালীকে? নাকি, মৃত্যুর নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ?

তিনি ‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়’, ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘শশুরাল সিমর কা’র মতো জনপ্রিয় হিন্দি টিভি ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি পেয়েছেন।

স্টার প্লাসের ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ দিয়ে টিভি পর্দায় অভিষেক ঘটে বৈশালীর। পরে ‘ইয়ে বাদা রাহা’, ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘শ্বশুরাল সিমর কা’, ‘সুপার সিস্টার’, ‘লাল ইশক’ ও ‘বিষ ও অমৃত’-এর মতো বেশ কয়েকটি শোতে দেখা গেছে তাঁকে।

শেষবারের মতো ‘রক্ষা বন্ধন’ ধারাবাহিকে দেখা গেছে তাঁকে । তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিভি ইন্ডাস্ট্রিতে।

Leave A Reply

Your email address will not be published.