The news is by your side.

সলমানের সুপারিশেই শাহরুখের ‘ডাঙ্কি’-তে বিগ বসের প্রিয়াঙ্কা!

0 103

চারিদিকে হৈ হৈ করে চলছে পাঠান। শাহরুখ ক্যারিশ্মায় মুগ্ধ সকলেই। বিশ্বব্যাপী ইতিমধ্যেই ৬০০ কোটির ব্যবসা করে ফেলেছে ছবিটি। সাংবাদিক সম্মেলন করে দর্শক থেকে কলাকুশলী সকলকে ধন্যবাদও জানিয়েছেন কিং খান। তবে গত চার বছরের যে বিরতি তাঁর কেরিয়ারে পড়েছিল, গত কয়েকদিনের সাফল্য সেই সময়ের যন্ত্রণাকে ঢেকে দিয়েছে বলে জানিয়েছেন কিং খান। পরবর্তী ছবিগুলোর জন্যও তিনি প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন ইতিমধ্যেই। কোনওভাবেই যাতে আর কেরিয়ারে বিরতি না পড়ে তাই হয়তো আরও নতুন উদ্যমে কাজ শুরু করেছেন তিনি। রাজকুমার হিরানির নতুন ছবি ডাঙ্কির প্রস্তুতি অনেকদিন ধরেই চলছিল। এবার বিগ বস খ্যাত প্রিয়াঙ্কা চাহার চৌধুরী কি বাদশাহের সঙ্গে কাজ করার সুযোগ পেলেন এই ছবিতে? তবে কি এটা সালমাননের সুপারিশ?

বহু নতুন মুখ পর্দায় এসেছেন তাঁর হাত ধরে। একের পর এক হিট, সুপারহিট ছবি করে বলিউডে প্রতিষ্ঠিতও হয়েছেন তারা। বিগ বস ১৬ খ্যাত প্রিয়াঙ্কা চাহার চৌধুরীকে তেমনভাবেই এবার দেখা যেতে পারে শাহরুখ অভিনীত ডাঙ্কি ছবিতে। সূত্রের খবর, ‘উদারিয়া’র অভিনেত্রীর এই খবরে তাঁর ভক্তরা যারপরনায় খুশি। ছবিতে তাপসী পান্নু, ভিকি কৌশল থেকে বোমান ইরানি জনপ্রিয় সব অভিনেতাদের দেখা যাবে। সেখানেই গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যেতে পারে প্রিয়াঙ্কাকে।

কিন্তু প্রশ্ন অন্য জায়গায়। সালমানের বিগ বসের ঘর থেকে সরাসরি বাদশাহের আঙিনায় কীভাবে পৌঁছে গেলেন প্রিয়াঙ্কা। ইন্ডাস্ট্রির অন্দরে খবর কোথাও কি মধ্যস্থতায় রয়েছেন সালমান । শাহরুখ অভিনীত পাঠান ছবিতে ক্যামিও রোলে দেখা গিয়েছে সালমানকে। অনেকেই আবার করণ-অর্জুনের বিষয়ও টেনেছে এ বিষয়ে। রাজকুমার হিরানি ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয়ের জন্য এমন একজন মেয়ের খোঁজ করছিলেন, যাঁর পঞ্জাব ব্যাকগ্রাউন্ড। শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কার নাম এক্ষেত্রে সাজেস্ট করেন সল্লুভাই। সম্প্রতি বিগ বস-এ সালমান প্রিয়াঙ্কাকে বলেছিলেন, তাঁর জন্য নতুন কিছু অপেক্ষা করছে। তবে কি এটাই সেই নতুন চমক? ডাঙ্কিতে অভিনয় করার ইঙ্গিতই কি দিয়েছিলেন সালমান?

ডাঙ্কিতে প্রিয়াঙ্কার চরিত্র অনেকটা না হলেও, খুবই গুরুত্বপূর্ণ ভূমিকায় তাঁকে দেখা যেতে পারে বলেই মনে করা হচ্ছে। তবে শাহরুখের ছবিতে সালমানের নায়িকার সুপারিশ নিয়ে রীতিমতো আগ্রহী ভক্তেরা। বিগ বসের ঘরে প্রিয়াঙ্কা ভীষণই ভালো একজন প্রতিযোগী। কিং খানের ব্যানারে কাজ করতে পারা প্রিয়াঙ্কার কেরিয়ারের জন্যও অন্যতম মাইলস্টোন বলেও তাঁর মত। এ যেন স্বপ্নপূরণ।

 

Leave A Reply

Your email address will not be published.