The news is by your side.

সবাই নষ্ট, কেউ গোপনে কেউ ওপেনে: মারিয়া মিম

0 94

 

মারিয়া মিম। ইনস্টাগ্রামে বেশ ভালো সংখ্যাক অনুসারী আছে তার। নিজের ইনস্টাগ্রামে বলিউড সিনেমা ‘গাঙ্গুবাই’র নায়িকা আলিয়া ভাটের মতো লুকে একটি ছবি পোস্ট করেছেন তিনি।

দেখা যায়, বিছানায় হেলান দিয়ে শুয়ে আছেন মিম। তার পরনে সাদা রঙের শাড়ি। হাতে চুড়ি। চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। ঠোঁটে লিপস্টিক, কপালে টিপ। চোখের পাঁপড়িতে কাজল মাখা, দৃষ্টিতে লেগে আছে বিস্ময়!

ছবিটির ক্যাপশনে মিম লিখেছেন, ‘সবাই নষ্ট, কেউ গোপনে কেউ ওপেনে’। মারিয়া মিমের এই লুক আর ক্যাপশন দেখে অনেকেই তার রূপের প্রশংসা করেছেন। অনেকে আবার তাকে আক্রমণ করেও কথা বলেছেন। যদিও সেসবের বিপরীতে কোনো জবাবই দিতে দেখা যায়নি তাকে।

কয়েকদিন আগেও আবেদনময়ী রূপে ধরা দেন এই মডেল। যেখানে তাকে দেখা যায়, এক হাতে সংবাদপত্র, অন্য হাতে কফি মগ। আবার অপর এক ছবিতে এক হাতে সিগারেট, কফি মগটা রাখা হয়েছে সামনে। অনাবৃত শরীরে অপলক দৃষ্টিতে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন।

মারিয়া মিমের খোলামেলা সেই ছবিতেও ভক্তরা হুমড়ি খেয়ে পড়েন। তাকে নিয়ে বিভিন্ন মন্তব্যও করেন। ভক্তদের নানা রকমের মন্তব্য যেনো বেশ উপভোগই করেন এই মডেল-অভিনেত্রী।

বাংলাদেশি বংশোদ্ভূত মারিয়া মিম স্পেনের নাগরিক। ২০১২ সালে অভিনেতা সিদ্দিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

২০১৩ সালে এই সংসার আলো করে জন্ম নেয় এ দম্পতির প্রথম সন্তান আরশ হোসেন। ভালোবেসে সিদ্দিককে বিয়ে করলেও ২০১৯ সালের শেষের দিকে ডিভোর্স হয় তাদের। পরে আর বিয়ে করেননি এ অভিনেত্রী।

 

Leave A Reply

Your email address will not be published.