The news is by your side.

সন্ধ্যায় ঢাকায় আসছেন শিল্পা শেঠি

0 139

সন্ধ্যায় ঢাকা মাতাতে আসছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা। মিরর ম্যাগাজিন ম্যাক্স শপার্স প্রেজেন্স আয়োজিত বায়োজিন কসমেসিউটিক্যালস বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২-এ প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন তিনি।

এ বিষয়ে আয়োজক কমিটির প্রধান শাজাহান ভূইয়া সাজু  বলেন,আজ সন্ধ্যায় শিল্পা ঢাকায় আসছেন।  হোটেল শেরাটনে রাত ৮টার দিকে অনুষ্ঠানে ২৫-৩০ জন বিসনেস লিডারদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেবেন। এপর পারফর্মও করবেন।

এক ভিডিও বার্তায় ঢাকায় আসার বিষয়টি নিশ্চিত করে এই অভিনেত্রী বলেন, ‘ঢাকার এ আয়োজনে যোগ দেওয়ার জন্য আমি মুখিয়ে আছি। আশা করছি, সবার সঙ্গে দেখা হবে। ’

এর আগে এক ভিডিও বার্তায় শিল্পা শেঠি ঢাকায় আসার খবর নিশ্চিত করে বলেছিলেন, ‘প্রধান অতিথি হয়ে আসছি ঢাকায়। আমি খুবই উৎসাহী হয়ে আছি এই সফরের জন্য। কারণ, ঢাকায় আমার অসাধারণ সব ভক্ত আছেন।’

একই মঞ্চে পারফরর্ম করবেন গায়ক তাহসান। আরও পারফর্ম করবেন  চিত্রনায়িকা বুবলী, অভিনেত্রী তানজিন তিশা ও চিত্রনায়ক নিরবসহ দেশের একঝাঁক তারকা।

এর আগে ২০১৬ সালেও ঢাকায় এসেছিলেন শিল্পা শেঠি। সে সময় ‘প্যাশন ফর ফ্যাশন’ নামের ফ্যাশন শোতে অংশ নিয়েছিলেন তিনি। ৬ বছর পর বাংলাদেশে আসতে পেরে আনন্দিত শিল্পা।

 

Leave A Reply

Your email address will not be published.